জনসাধারনকে হ্যান্ড সেনিটাইজার ব্যাবহার করান কাউন্সিলর আনার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

নোভেল করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধ কল্পে করোনা ভাইরাস জীবানু মুক্ত করার কার্যক্রম পরিচালনা ও তদারকি করেন ১৪ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার। আজ ২৭ মার্চ সকালে তেরখাদিয়া কাঁচাবাজার এলাকা সহ বিভিন্ন মোড়ে তিনি এ কার্যক্রম পরিচালনা করেন।

স¤প্রতি সারা বিশ্বে তথা বাংলাদেশেও নোভেল করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব হওয়ায় রাসিকের ১৪ নং ওয়ার্ডের জনসাধারনকে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে হ্যান্ড সেনিটাইজার, মুখে মাস্ক ব্যবহার, লিফলেট বিতরণ এবং জীবানু নাশক ঔষধ স্প্রে করার মাধ্যমে নোভেল করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব রোধ ও জীবানু মুক্ত করতে সার্বক্ষনিক কাজ করছেন ১৪ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার। এর ধারাবাহিকতায় তিনি আজ ২৭ মার্চ  সকাল  হতে ওয়ার্ড কার্যালয়ের সামনে থেকে তেরখাদিয়া কাচাঁবাজার, তেরখাদিয়া ও উপশহরের বিভিন্ন মসজিদ, প্রতিষ্ঠানের আশপাশসহ এলাকার বিভিন্ন স্থানে জনসাধারনকে হ্যান্ড সেনিটাইজার, মুখে মাস্ক ব্যবহার, লিফলেট বিতরণসহ স্প্রে মেশিনের মাধ্যমে জীবানু নাশক ঔষধ স্প্রে করার কাজে অংশ নেন।

এ সময় অত্র ১৪ নং ওয়ার্ডের সম্মানিত ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার জনসাধারনকে হ্যান্ড সেনিটাইজার এবং শরীরের তাপমাত্রা পরিমাপসহ হ্যান্ড মাইকিং এর মাধ্যমে নোভেল করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা ও এর প্রাদুর্ভাব হতে মুক্ত থাকার বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *