অসহায় খেঁটে খাওয়া মানুষের পাশে দাড়ানোর আহবান জানালেন রাসিক কাউন্সিলর আনার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: সম্প্রতি সারা বিশে^ তথা বাংলাদেশেও নোভেল করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব হওয়ায় গরীব দুঃস্থ্য অসহায় খেঁটে খাওয়া মানুষের পাশে দাড়ানোর আহবান জানালেন ১৪ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার। ২৮ মার্চ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ওয়ার্ড কার্যালয়ের সভাকক্ষে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে এক মতমিনিময় সভায় তিনি একথা বলেন। উক্ত সভায় মহল্লা ভিত্তিক ত্রান সামগ্রী সংগ্রহ ও বিতরন কল্পে তিনটি কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠিত সভায় কমিটির আহবায়ক ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধ কল্পে যে সমস্ত দিক নির্দেশনা দেওয়া হয়েছে তা যথাযথ ভাবে মেনে চলতে হবে । এ ছাড়াও অত্র ওয়ার্ডে বসবাসরত যে সমস্ত গরীব দুঃস্থ্য ও অসহায় মানুষ আছে তাদের পাশে দাড়ানোর জন্য চাল, ডাল ও আর্থিক ভাবে সাহায্যে সহযোগিতা করার লক্ষে এলাকার সকল পর্যায়ের মানুষের প্রতি আহবান জানান ।

এ সময় উপস্থিত ছিলেন তেরখাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লিয়াকত কাদির কুমকুম। তেরখাদিয়া পশ্চিমপাড়া জামে মসজিদের পেশ ইমাম মোঃ ইমরান আজিজ, ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *