রাজশাহীর চারঘাটে এমপি শাহরিয়ার আলম এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নে করোনা ভাইরাস আতঙ্কে কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।আজ শুক্রবার বিকাল ৪ টায় ইউসুফপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে প্রায় ২০০ শত গরীব কর্মহীন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

চারঘাট থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক দুলাল সরকার বলেন,বর্তমানে সারা দেশে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্দী হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। বিশেষ করে গণপরিবহণ এবং হাট বাজার, চায়ের দোকানপাট বন্ধ থাকায়  সব চে‌য়ে বিপদে আছেন দিনমজুর লোকগুলো। কাজ বন্ধ হওয়ায় বিপাকে পড়েছেন অনেকে। তবে, সামর্থ্যানুযায়ী প্রত্যেকে সহযোগীতা করলে দেশের এ সংকট মোকাবেলা করা সম্ভব। তাদের কথা চিন্তা করে এসব খাদ্য সামগ্রী বিতরণ। খাদ‌্য সামগ্রীর ম‌ধ্যে র‌য়ে‌ছে ৫ কেজি চাল ও ২ কেজি আলু,বিতরণ করা হয়েছে এবং আগামীকাল আরো ৪০০ পরিবারকে খাদ‌্য সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, চারঘাট থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক দুলাল সরকার,চারঘাট থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী,ইউসুফপুর ৮নং ওয়ার্ড মেব্বার আব্দুল মালেক,পদ্মা টেকনিক্যাল এর প্রিন্সিপাল মো: আমিনুল হক,জয়পুর বাজার কমিটির সভাপতি মো:সাগর। এছাড়াও ইউসুফপুর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং সাধারন সম্পাদক সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *