মৎস্যজীবি ও দিনমজুর মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা আজ সোমবার দুপুর ১২ টার দিকে নগরীর কুমারপাড়ায় সাহেব বাজারের মৎস্যজীবি সমিতির দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটের পরিমাণ ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার তৈল, সাবান ও লবন। সর্বমোট ৩০০ প্যাকেট বিতরণ করা হয়।

এ সময় ডাবলু সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সকলকে নিম্ন আয়ের মানুষের পাশে থাকতে বলেছেন। আমরা আপনাদের পাশে ছিলাম, আছি ও থাকবো ইনশাআল্লাহ্।

তিনি সকলের উদ্দেশ্যে একটা কথা অনুরোধ করে বলেন আপনারা বাড়ি থেকে বের হবেন না। বাড়িতে থাকবেন, সরকারি আইন ও দিকনির্দেশনা মেনে চলবেন এবং পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখবেন। পরে ডাবলু সরকার জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের নিম্ন আয়ের মানুষদের মাঝে ৫০ টি প্যাকেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন নগর শ্রমিক লীগ সভাপতি বদরুজ্জামান খায়ের, নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার, সাহেব বাজার মৎস্যজীবি সমিতির সভাপতি মনিরুজ্জামান মুনু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাবলু প্রমুখ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *