কোকো’র মৃত্যুবার্ষিকীতে মহানগর বিএনপি’র দোয়া মাহফিল

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
সাবেক রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকো’র ৪র্থ মৃত্যুবার্ষিকী গতকাল বৃহস্পতিবার রাতে উপলক্ষে দোয়া মাহলিল অনুষ্ঠিত হয়। নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে মহানগর বিএনপি’র আয়োজনে মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

অন্যদের মধ্যে মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর ছাত্র দলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও নাহিন আহম্মেদ, রাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ রাহী, মহানগর তাঁতী দলের সভাপতি আরিফুল হক বনি, মহানগর আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সভাপতি আকতারুল হাসান, জেলা সভাপতি গাউসুজ্জামান মঈন ও মহানগর শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক পাখিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে নেতৃবৃন্দ আরাফাত রহমান কোকো’র জীবনী নিয়ে আলোচনা করেন। তাঁরা বলেন, তত্বাবধায়ক সরকারের আমলে পুলিশী নির্যাতন তিনি গুরুত্বর অসুস্থ হন। পরে তিনি দেশের বাহিরে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন। বক্তব্য শেষে উপস্থিত নেতাকর্মী কোকোসহ মৃত্যুবরণকারী সকল মুসলিমের আত্মার মাগফিরাত এবং বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.