আবারও তালাইমারী বালুরঘাটে শ্রমিকের মৃত্যু

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর তালাইমারি বালুঘাটে আরেক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম সাদেক আলী (৫৫)। নগরীর মতিহার থানার চর সাতবাড়িয়া এলাকায় তার বাড়ি। তার বাবার নাম আবদুল কাদির।

নগরীর চন্দ্রিমা থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত সাদেক আলী বালুঘাটের শ্রমিক। ট্রাকে বালু তোলা তার কাজ। বুধবার ভোর সাড়ে ৪টার দিকে তালাইমারি বালুঘাটের একটি ট্রাকে করে তাকে রাজশাহীর বেসরকারি বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ট্রাকের চালকসহ অন্য শ্রমিকরা হাসপাতালের সামনে লাশ ফেলে রেখে চলে যান। সকালে তারা খবর পান।

এসআই মাসুদ রানা আরও জানান, ট্রাকের চালকের ভাষ্যমতে, বালুঘাটে ট্রাকের চালক বসার স্থানের ওপরে ছাদে শুয়ে ছিলেন সাদেক আলী। ঘুমের মধ্যে সেখান থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে সেটি তদন্ত করে দেখা হচ্ছে।

লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। আর এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

এর আগে গত ১০ মার্চ তালাইমারি বালুঘাটে ট্রাক চাপায় মাইনুল ইসলাম নামে আরেক শ্রমিকের মৃত্যু হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *