রাজশাহীতে চুরি যাওয়া বাসসহ ৩ জন গ্রেপ্তার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে আরএমপি পুলিশের অভিযানে তিন বাস চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে থেকে শুক্রবার সকাল পর্যন্ত পুলিশ অভিযান পরিচালনা করে চুরি যাওয়া বাসসহ চোর সিন্ডিকেটের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন আরএমপি পুলিশের মিডিয়া মুখ পাত্র ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার রুহুল কুদ্দুস। শুক্রবার রাতে গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১৫ এপ্রিল রাত সাড়ে ৮ টার দিকে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন নওদাপাড়া বাস টার্মিনাল হতে একটি যাত্রীবাহী বাস চুরি হয়। ওই দিন এ ব্যাপারে শাহমখদুম থানায় একটি মামলা রুজু হয়।

সেই অভিযোগের ভিত্তিতে শাহমুখদুম জোনের এডিসি মোহাম্মদ তরিকুল ইসলাম ও এসি মোঃ হাফিজুল ইসলামের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনার প্রেক্ষিতে বৃহস্পতিবার ১৬ এপ্রিল রাতে অভিযান পরিচালনা করে শাহমুখদুম থানা পুলিশের একটি টিম। অভিযানে তানোর থানার মন্ডুমালা এলাকা হতে চোরাই বাস ও ঘটনার সাথে জড়িত শাহমখদুম থানার বড়বনগ্রাম ভাড়ালীপাড়ার চুনুর বাড়ীর ভাড়াটিয়া চাঁন খাঁনের ছেলে মুরাদ হোসেন শুভ (২৫), ও পার্বতীপুর হাটখোলা গ্রামের মৃত আলতাব হোসেনেরর ছেলে সাইদুর রহমান (৪৫) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার শেরপুর পূর্বপাড়া গ্রামের এমাজ উদ্দিনের ছেলে আবু তালেবকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *