রাজশাহীর বিভিন্ন অঞ্চলের ১৭০০ পরিবারকে খাদ্য সামগ্রী দিলো ১ বিজিবি

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বিভিন্ন উপজেলায় শুক্রবার ১ হাজার ৭০০ পরিবারকে ত্রাণ দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আগের দিন বৃহস্পতিবার বিতরণ করে ৩০০ পরিবারের মাঝে।

করোনাভাইরাস পরিস্থিতিতে অসহায় মানুষের মাঝে বিতরণের বিজিবির রাজশাহীর ১ ব্যাটালিয়নকে ২০ মেট্রিক টন চাল দিয়েছিল বিদ্যানন্দ ফাউন্ডেশন। দুই দিনে এই চালই বিতরণ করা হলো।

১ বিজিবি রাজশাহীর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার রাজশাহী বিজিবির ইউসুফপুর, শাহাপুর, খরচাকা ও চারঘাট বিকল্প সীমান্ত ফাঁড়ির দায়িত্বপূর্ণ প্রত্যেক এলাকায় ২০০টি পরিবার করে মোট ৮০০ পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

অন্যদিকে সোনাইকান্দি সীমান্ত ফাঁড়ি এলাকায় ৩০০টি, আলাইপুর সীমান্ত ফাঁড়ি এলাকায় ১৫০টি, মীরগঞ্জ সীমান্ত ফাঁড়ি এলাকায় ১০০টি, সাহেবনগর সীমান্ত ফাঁড়ি এলাকায় ২৫০টি পরিবার এবং প্রেমতলী সীমান্ত ফাঁড়ি এলাকায় ১০০টি পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

বিজিবির ব্যাটালিয়ন অধিনায়ক জানান, আগের দিন চরমাজারদিয়া সীমান্ত ফাঁড়ি এলাকায় ৩০০ পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে। দুই দিনে তারা মোট ২ হাজার পরিবারকে সহায়তা করেছেন। বিতরণের জন্য তাদের এই চাল দিয়েছিল বেসরকারি সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *