বাগাতিপাড়ায় পুলিশ সদস্য সহ চার জনের নমুনা সংগ্রহ 

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট,নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় এক পুলিশ সদস্য সহ একই পরিবারের ৪জন সদস্যের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। আজ রবিবার (১০মে) সকাল ১০টার দিকে তাদের নমুনা সংগ্রহ করে নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যায়।
আল-মামুন মুঠোফোনে জানান, গত ৭ মে বৃহস্পতিবার জ্বর নিয়ে ঢাকা মিরপুর ১৪ নম্বর পুলিশ লাইন থেকে ২৮ দিনের ছুটিতে বাড়ি আসেন পুলিশ সদস্য আল-মামুন। তিনি আরও বলেন, বাড়ি আসার পর থেকে তার জ্বর, সর্দি কাশি শ্বাসকষ্ট বেড়েছে সাথে গলা ব্যাথাও আছে। তাই তিনি স্থানীয় স্বাস্থ্যকর্মী কমের মন্ডলের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করে তার নমুনা নিতে বলেন। এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করছেন। পুলিশের নায়েক পদে কর্মরত আছেন বলেও জানান তিনি।
ওই পুলিশ সদস্য উপজেলার পাঁকা ইউনিয়নের গালিমপুর মণ্ডলপাড়া গ্রামের আজবাহার উদ্দিনের ছেলে।
এবিষয়ে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হক বলেন, গালিমপুর মণ্ডলপাড়া গ্রামে একজন পুলিশ সদস্য ঢাকা থেকে আসার সংবাদ পেয়ে গতকাল (৯মে) ওই বাড়িটি লকড ডাউন করা হয় সাথে তার ১৪ দিনের হোম কোয়ারান্টাইন নিশ্চিত করা হয়। এবং আজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ওই পরিবারের চারজনের নমুনা সংগ্রহ করেছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. রতন কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ রোববার (১০মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুজ্জামান এর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম ওই পুলিশ সদস্য সহ পরিবারের চারজনের নমুনা সংগ্রহ করে নাটোর সদর হাসপাতালে প্রেরণ করে। এবং রিপোর্ট না পাওয়া পর্যন্ত সে সহ তার পরিবারের সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *