‘কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র উদ্দ্যেগে রোজাদার ও পথচারীদের মাঝে ইফতারীর প্যাকেট বিতরণ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: অরাজনৈতিক ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র উদ্দ্যেগে নগরীতে ইফতার বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর মতিহার থানা এলাকার তালাইমারী ট্রাফিক মোড়, বাজে কাজলা এবং পুরাতন বৌ-বাজারে দুই শতাধীক রোজাদার ও পথচারীদের হাতে ইফতারীর প্যাকেট তুলে দেন সংগঠনটির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবক মোঃ শহিদুল ইসলাম শহিদ, ‘কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র সদস্য আব্দুল্লাহ আল মুরাদ, সোহরাব হোসেন জুয়েল, মোঃ শামীম, মোঃ ইসমাইল, সনি, নজরুল, আমজাদ আলী রসুল ও রানা প্রমূখ।

কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র নিজ উদ্যোগে আয়োজিত ইফতার বিতরণে সহযোগীতা করেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা.হবিবুর রহমান, পুলিশ সদস্য মোঃ আল-আমিন, সমাজসেবক মোঃ শহিদুল ইসলাম শহিদ, এ্যাডভোকেট এহ্তেশামুল হক (শাওন), ব্যবসায়ী তফিজুল, রনি, রুয়েটের কর্মকর্তা জালাল, গৃহিনী মোসাঃ ফিরোজা বেগম ও নাম প্রকাশে অনিচ্ছুক আরেক গৃহিনী।

এদিকে, ইফতার বিতরণে সহযোগীতাকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র নেতৃবৃন্দ। এর আগেও বর্তমান মরণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্য এবং ঈদ সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

সংগঠনটির নেতৃবৃন্দ জানান, কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র নিজ নিজ অর্থায়নে এবং কিছু সমাজের বিত্তবান ব্যাক্তিদের সহযোগীতা নিয়ে নগরীর বিভিন্ন এলাকার প্রায় অর্ধশতাধীক, নিম্নবিত্ত, মধ্যবিত্ত, কর্মহীন, দরিদ্র ও অসহায় ব্যাক্তিদের বাড়ি বাড়ি গিয়ে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এই ধরনের কার্যক্রম অব্যহত থাকবে।

পাশাপাশি সমাজের সকল বিত্তবানদের সহযোগীতাও কামনা করেন কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র নেতৃবৃন্দ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *