বাঘায় পরিবহন ব্যবসায়ী সুলতান ৬ দিন থেকে নিখোঁজ

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার চকছাতারী গ্রামের সুলতান আলী (৫১) নামের এক ব্যক্তি ৬ দিন থেকে নিখোঁজ রয়েছে। তার বাবার নাম মৃত আবদুল প্রামানিক। তিনি স্থানীয় একজন পরিবহন ব্যবসায়ী। তাকে গত ১ ফেব্রুয়ারী সন্ধ্যা ৭টার দিকে ০১৭৫৮-৭৮৬৭৭৮ নম্বরের একটি মোবাইল থেকে ডেকে নেয়া হয়। তারপর আর বাড়ি ফিরেনি। পরিবারের পক্ষ থেকে তাকে বিভিন্নস্থানে খোঁজ করে না পেয়ে তার স্ত্রী রানু বেগম বাদি হয়ে ৩ ফেব্রুয়ারী বাঘা থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করেন। তার গায়ের রং শ্যামলা, উচ্চতা সাড়ে ৫ ফুট, ৫ ইঞ্চি, মুখমন্ডল গোলাকার, পরনে ছিল সাদা ট্রাউজার, কালো কোট ও সাদা শার্ট।

এ বিষয়ে তার স্ত্রী রানু বেগম জানান, নিখোঁজনের তিনদিন পর দুপুরের দিকে আমার ব্যবহৃত মোবাইলে ০৯৬৩৮৫৪৮৫০৯ নম্বর থেকে ফোন দিয়ে জানানো হয় যে, আপনার স্বামী আমাদের কাছে আছে, ১০ হাজার টাকা দিলে ফিরিয়ে দিব। তারপর সুলতান আলীর ০১৩০৭৩৫৮৭৬১ নম্বর মোবাইল থেকে তাদের দেয়া ০১৬৩৯২৩৭৯৮৯ নম্বর মোবাইলে ১০ হাজার টাকা চায়। পরে টাকা দেয়া হলেও আমার স্বামীকে ফিরিয়ে দেয়া হয়নি। অবশেষে আমি বাদি হয়ে বাঘা থানায় একটি জিডি করেছি। জিডি নম্বর ১১৯, তাং ০৩/০২/১৯ ইং।
সুলতান আলীর সন্ধান পেয়ে ০১৭১৭-৩৯৪৯৯১ নম্বর মোবাইলে জানানোর জন্য অনুরোধ করেছেন রানু বেগম।

বাঘা থানার (তদন্ত ওসি) আবদুল ওহাব বলেন, এব্যাপারে একটি সাধারণ জিডি পেয়েছি। জিডি পাওয়ার পর ছবিসহ বিভিন্ন থানায় ম্যাসেজ দেয়া হয়েছে। তবে তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.