বাগাতিপাড়ায় নতুন ৪ জন সনাক্ত, উপজেলায় মোট আক্রান্ত ৮জন, সুস্থ ৪জন

রাজশাহী

আল-আফতাব খান সুইট ,নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় নতুন চারজন করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে। এনিয়ে উপজেলায় মোট সনাক্ত ৮জন। সুস্থ হয়েছেন ৪ জন।

গতকাল (১০ জুন) রাতে একজন আজ বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে আরো ৩জন করোনা সনাক্তের খবর নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রতন কুমার সাহা।

তিনি বলেন, সনাক্ত ব্যাক্তিরা গত ৬ জুন এবং ৮ জুন নমুনা দিয়েছিলেন। গতকাল রাতে জেলা সিভিল সার্জনের মাধ্যমে প্রথমে একজন পরে আরো তিনজনের আক্রান্তের খবর পাওয়া গেছে।

উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পাল জানান, বাগাতিপাড়া পৌরসভার একজন, জামনগর ইউনিয়নে একজন এবং ফাগুয়ার দিয়াড় ইউনিয়নে একই পরিবারের দুইজন মোট নতুন চারজন করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। এনিয়ে উপজেলায় মোট আক্রান্ত ৮জন। আক্রান্ত ব্যাক্তিদের নিজ নিজ বাড়িতে হোম আইসোলিউসিনে থাকতে নিশ্চিত করা হয়েছে। এবং উপজেলার দুই ইউনিয়নের আক্রান্ত ব্যাক্তিদের বাড়ি গুলো সিপিসি কে লকডাউন করেছে মডেল থানা পুলিশ। ইতিমধ্যে ৪ জন পুরোপুরি সুস্থ হয়েছেন বলেও জানান তিনি।

পৌর মেয়র মোশাররফ হোসেন বলেন, বাগাতিপাড়া করোনা প্রতিরোধ কমিটি “সিপিসি’র” সদস্যদের সাথে নিয়ে পৌরসভার প্যানেল মেয়র ইউসুফ আলীর সহযোগিতায় পৌর এলাকার সনাক্ত ব্যাক্তির বাড়ি সহ আরো একটি বাড়ি লকডাউন করা হয়েছে এবং ওই দুই বাড়ির খাবারও নিশ্চিত করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *