মান্দায় সড়ক দূর্ঘটনায় নিহত মেয়ের জানাজায় শরীক হতে পারলেন না সৌদি প্রবাসী বাবা

রাজশাহী লীড
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় হুমায়রা খাতুন (৮) নামের এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থী গনেশপুর ইউ’পির উত্তর পারইল গ্রামের মরহুম এমপি নাসির উদ্দিন জিহাদীর নাতনী এবং সৌদি প্রবাসী নজরুল ইসলামের একমাত্র মেয়ে। সে প্রসাদপুর আলহেরা ইসলামী একাডেমীর প্রথম শ্রেনীর শিক্ষার্থী ছিলো।
আজ সোমবার সকালে প্রতিষ্ঠানের সামনে রাস্তার পাশে  দোকানে খাবার জিনিস কেনার জন্য সহপাঠীদের সাথে যাবার পথে একটি অটোচার্জার এসে তাকে সজোড়ে ধাক্কা দেয়।
 এতে সে মাথা এবং পেটে প্রচন্ড আঘাত পেয়ে প্রচুর পরিমানে রক্তক্ষরণ হতে লাগলে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়।
পরবর্তিতে তার শারিরিক অবস্থা আশংকাজনক হওয়ায় দ্রত স্থানান্তর করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মর্মান্তিক মৃত্যু হয়।
বাবার একমাত্র মেয়ে হওয়ায় এবং বাবা সৌদি প্রবাসী হওয়ার কারনে মেয়ের অকাল মৃত্যুতে এবং মা সুমাইয়ার আহাজারিতে মূহুর্তের মধ্যেই আকাশ বাতাস ভারী হয়ে ওঠে।
নিহত হুমায়রাকে একনজর দেখার জন্য হাজার উৎসুক জনতা তাদের বাড়িতে ভীড় জমাতে থাকে। সন্ধ্যায় গ্রামের বাড়িতে দাদার কবরের পাশে জানাযা শেষে তাকে কবরস্থ করা হয়।
Spread the love

Leave a Reply

Your email address will not be published.