টঙ্গীতে নিখোজের ৩দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার

জাতীয়

গাজীপুর সংবাদদাতা: টঙ্গীতে নিখোঁজের তিন দিন পর ইউনুস মোহাম্মদ শফিক মুন্সি (৫০) নামক প্রবাসীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। সোমবার সকালে চারপাশে দুরগন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী থানায় খবর দেয়। এসময় টঙ্গী পশ্চিম থানা পুলিশ হোসেন মার্কেট এলাকার ডেসকো গোডাউনের পাশে ফাঁস লাগানো অবস্থায় প্রবাসীর অর্ধ গলিত ঝুলন্ত উদ্ধার করে। প্রবাসীর মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত প্রবাসী ইউনুস মোহাম্মদ শফিক মুন্সি (৫০) শরিয়তপুর জেলার ভেদেরগঞ্জ থানার সখিপুর গ্রামের বাসিন্দা। তিনি সৌদি প্রবাসী ছিলেন।

এ ঘটনায় জরিত সন্দেহে ইসমাইল হোসেন (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত ইউনুস গত ৩রা মার্চ দেশে ফিরে খাঁ-পাড়া এলাকায় বন্ধু ইসমাইলের বাড়িতে বসবাস শুরু করেন। এরই এক পর্যায়ে গত শুক্রবার থেকে নিখোঁজ হয় শফিক। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজা-খুঁজি করেও তার কোনো সন্ধান পাননি। তিন দিন স্থানীয়রা চারপাশে দুরগন্ধ ছড়িয়ে পড়লে নিহতের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দেয়ালে সঙ্গে রডে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থা তার অর্ধ গলিত ঝুলন্ত উদ্ধার করে।

নিহতের স্ত্রী ফাতেমা আক্তার জানান,আমার স্বামী শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন। তাকে হত্যা করা হয়েছে বলে দাবী করেন স্ত্রী ফাতেমা আক্তার। টঙ্গী পশ্চিম থানা পুলিশের ওসি মো.এমদাদুল হক ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *