তানোরে হাতুড়ি প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলামের গণসংযোগ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: আসন্ন তানোর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মনোনীত হাতুড়ি প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলাম এলাকায় ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়েছেন। রোববার সারাদিন উপজেলার মথুরা, বকুলহাট, বেলপুকুর, জাপড়া, তালন্দ বাজার, সোমাসপুর, হরিদেবপুরসহ বিভিন্ন গ্রামে গিয়ে তিনি গণসংযোগ করেন।

এ সময় স্থানীয়দের হাতে হাতুড়ি প্রতিকের লিফলেট তুলে দিয়ে তিনি এতে ভোট দেয়ার আহ্বান জানান। নির্বাচিত হলে তিনি সর্বোচ্চ আন্তরিকতার সাথে তানোরের মানুষের জন্য কাজ করে যাবেন বলে তিনি জানান। তাই হাতুড়ি মার্কায় ভোট দিয়ে পরিচ্ছন্ন ও সমতাভিত্তিক তানোর গড়ে তোলার আহ্বান জানান তিনি।

গণসংযোগকালে ভোটাররা যেন নির্ভয়ে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নিজের ভোট প্রদান করতে পারেন সেই পরিবেশ তৈরি করতেও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন শরিফুল ইসলাম।

এ সময় তার সঙ্গে ওয়ার্কার্স পাার্টির রাজশাহী জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, জেলা যুবমৈত্রীর সভাপতি মনিরউদ্দীন পান্না, এছাড়াও উপস্থিত ছিলেন যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, সাবেক সহ-সভাপতি কামরুল হাসান সুমন, পার্টির নেতা মুরাদ, হযরত আলী, যুবমৈত্রী তানোর থানা কমিটির সভাপতি আব্দুল জলির, কৃষকনেতা এবাতুল্লাহ, যুবনেতা সাদ্দাম হোসেন, যুবনেতা বাবু, আব্দুল ওহায়াব, কৃষকনেতা আব্দুস সাত্তার, যুবনেতা মাসুদ রানা অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *