বাগাতিপাড়ায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

খেলাধুলা লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় নওশেরা যুব কল্যাণ সংঘের আয়োজনে এলাকার যুবকদের অংশ গ্রহনে ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে। গতকাল রাতে নওশেরা মসজিদ মাঠে আয়োজিত অনুষ্ঠানে জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আশরাফুল আলম খান ডাবলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

নওশেরা যুব কল্যাণ সংঘের আহবায়ক ক্রীড়াবিদ মখলেছুর রহমান খান জামালের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী সেকেন্দার রহমান, নাটোর-১ আসনের সাবেক সাংসদ ও বিশিষ্ট রাজনীতিবিদ শহীদ মমতাজ উদ্দিনের সন্তান আওয়ামীলীগ নেতা শামীম আহমেদ সাগর। এছাড়াও বাগাতিপাড়া ডিগ্রী কলেজের প্রভাষক (অবঃ) কামরুল হক খান কানু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শুকুমার মুখার্জী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক পুলক কুমার রায়, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক অশোক কুমার রায়, উপজেলা ক্রীড়া পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট ক্রীড়াবিদ মকলেছুর রহমান মুক্তা, দয়ারামপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মিঠু, বিশিষ্ট ক্রীড়াবিদ জাহাঙ্গির আলম খান তারা, আলাউল আলম খান লাবু, মিজানুর রহমান খান মিন্টু, বাগাতিপাড়া প্রেসক্লাবের উপদেষ্টা আব্দুল মজিদ, সভাপতি অধ্যক্ষ সাজেদুর রহমান, দপ্তর সম্পাদক জুলফিকার আলী, সহসেক্রেটারী আনোয়ার হোসেন অপু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

নওশেরা যুব কল্যাণ সংঘের সদস্য ও বাগাতিপাড়া প্রেসক্লাবের সেক্রেটারী আল আফতাব খান সুইট এর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী ও বর্তমান উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী ক্রীড়াবিদ সেকেন্দার রহমান বলেন, ‘খেলা-ধুলা করলে শরীর ও মন দুটোই ভালো থাকে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে হলে খেলায় মনোনিবেশ করতে হবে।’ খেলায় ছোট-বড় দুটি ভাগে মোট ১২টি দল অংশ গ্রহন করে। পরে ছোটদের দুর্ভেদ্য ও বড়দের আশ্চর্য বিজয়ী হয়।

Leave a Reply

Your email address will not be published.