কুমিল্লায় প্রকাশ্যে কিশোরকে কুপিয়ে হত্যা, গ্যাংয়ের ১২ সদস্য আটক

অন্যান্য লীড

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লা নগরীতে রবিউল হাসান শাহাদাত নামে এক কিশোরকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় কিশোর গ্যাংয়ের সন্দেহভাজন ১২ সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৯ আগস্ট) রাত থেকে শনিবার (২০ আগস্ট) সন্ধ্যা পর্যন্ত নগরীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শুক্রবার বিকেলে হত্যাকাণ্ডের পরেই সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে অপরাধীদের আটক করতে মাঠে নামে আইনশৃঙ্খলা বাহিনী। তবে এখন পর্যন্ত হত্যাকাণ্ডের মূলহোতাকে আটক করতে পারেনি পুলিশ। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান।

এদিকে খুনের ঘটনায় শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যায় ৩৬ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছে নিহতের পরিবার। শাহাদাত নগরীর পুরাতন চৌধুরীপাড়ার হোমিও কলেজের পাশের গাংচর এলাকার প্রাইভেটকারচালক মো. শাহ আলম ভূঁইয়ার ছেলে।

ওসি সহিদুর রহমান বলেন, ‘শাহাদাত হত্যার ঘটনায় আমরা সন্দেহভাজন ১২ জনকে আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করছি। বিষয়টি খুবই সেনসেটিভ। তাই সতর্কতার সঙ্গে জিজ্ঞাসাবাদ করছি। নিরপরাধ কেউ যেন ক্ষতিগ্রস্ত না হয়। শিগগির মূলহোতা ও জড়িতদের আইনের আওতায় আনা হবে। আমরা সিসিটিভির ফুটেজ ও যাবতীয় বিষয় নিয়ে তদন্ত শুরু করেছি।’

উল্লেখ্য, শুক্রবার ছুটির দিন বিকেলে নগর উদ্যানের পাশে কাস্টমস অফিস ও আওয়ার লেডি অব ফাতেমা গার্লস হাইস্কুলের সামনে এ হত্যাকাণ্ড ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, ওইদিন বিকেল ৪টার দিকে কুমিল্লা নগর শিশু উদ্যানে একদল কিশোর ঘুরতে আসে।

তারা শাহাদাতের রাইডের সামনে গিয়ে বিনা টিকিটে চড়তে চায়। কিন্তু রাজি না হওয়ায় তাদের সঙ্গে কিশোরের কথাকাটাকাটি হয়। পরে বিকেল ৫টার দিকে উদ্যান থেকে বেরিয়ে বাড়ি যাচ্ছিলেন শাহাদাত। আওয়ার লেডি অব ফাতিমা গার্লস হাইস্কুলের সামনের সড়ক দিয়ে মোগলটুলি এলাকায় যাওয়ার পথে হঠাৎ তার পথ আটকায় ওই কিশোররা।

এরপর শাহাদাতের পিঠে ও কাঁধে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পথচারীরা উদ্ধার করে ভুক্তভোগীকে প্রথমে কুমিল্লা জেনারেল হাসপাতালে পাঠান। অতিরিক্ত রক্তক্ষরণে সেখানে অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় শাহাদাতের মৃত্যু হয়।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *