ভোটের মাঠে বাঘা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোকাদ্দেশ আলী

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
আসন্ন ৫ম উপজেলা পরিষদে নির্বাচনে ১০ মার্চ বাঘা উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোকাদ্দেশ আলী সরকার। বাঘা যুব লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেশ আলী সরকার প্রতিদিন তিনি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গণসংযোগ ও প্রচার প্রচারণা চালিয়ে বেড়াছেন। বাঘায় উপজেলায় জোয়ার উঠেছে মোকাদ্দেশ আলী সরকার। দলমত নির্বিশেষে সবার সমর্থনে এগিয়ে আছে। উপজেলা বাঘা পৌরসভা, আড়ানী পৌরসভা, আড়ানী ইউনিয়ন, বাজুবাঘা ইউনিয়ন, সহ প্রতিটি ইউনিয়নে ব্যাপক সাড়া পাচ্ছেন মোকাদ্দেশ।

মোকাদ্দেশ আলী সরকার বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চায়। নির্বাচিত হলে এলাকার কর্মসংস্থানের ব্যবস্থা করা, শিক্ষা, চিকিৎসা, উন্নতি করতে চান। বাল্য বিবাহ, ইভটিজিং মুক্ত বাঘা উপজেলা গড়বো। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত উপজেলা হবে।

এলাকাবাসী বলেন, জনসমর্থনে এগিয়ে আছে মোকাদ্দেশ আলী সরকার। মোকাদ্দেশ আলী সরকার দীর্ঘদিন ধরে বাঘাবাসীর মানুষের পাশে রয়েছেন। মানুষের সেবা করায় মূখ্য উদ্দেশ্যে। নারী কর্মসংস্থান ও স্বাবলম্বী করে তুলার ক্ষেত্রে তিনি ভূমিকা রেখেছেন। এলাকার উন্নয়নে মোকাদ্দেশের বিকল্প নেই। এলাকার উন্নয়নের জন্য এলাকাবাসী তাকে সমর্থন দিচ্ছেন। তরুণ ভোটাররা তাকে প্রতিনিধি হিসাবে চাচ্ছে।

পরিবার সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের রাজনীতির সাথে জড়িত। তিনি যুবলীগ কে সুসংগঠিত করেছেন। ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগকে সুসংগঠিত করতে তিনি পরিশ্রম করে যাচ্ছেন। জাতীয় সংসদ নির্বাচনেও তিনি আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কার্যক্রম চালিয়েছেন। এলাকার উন্নয়নে তিনি বিশেষ ভূমিকা রাখছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.