তানোর পৌরবাসীর সেবা করতে চান যুবলীগ নেতা ওহাব

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর পৌরবাসীর জীবন মনো উন্নয়নে তাদের পাশে থেকে সেবা করতে চান তরুণ যুবলীগ নেতা ওহাব সরদার। পৌরবাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে আগামী তানোর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে দিনরাত পৌর এলাকার জনসাধারণের মাঝে সময় পার করছেন তানোর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ওহাব সরদার।

এতে করে ওহাব সরদারের নির্বাচন করার কথা শুনে পৌরবাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। ইতিমধ্যে পৌরবাসীর মধ্যে ওহাব সরদারের নির্বাচনী প্রচার প্রচরণা শুরু হয়েছে। ওহাব সরদার পৌর এলাকার বিভিন্ন মোড়ে ও বাজার হাটে এমনকি চায়ের দোকানে পর্যন্ত আলোচনার শীর্ষে উঠে এসেছেন। জানা গেছে, ওহাব সরদার দীর্ঘদিন ধরে শিক্ষা সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবামূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় অনেক আগেই তানোর পৌরবাসীর মনে জায়গা করে নিয়েছেন তিনি।

যার ফলে ওহাব সরদারের নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল পৌরসভার স্বপ্ন দেখতে শুরু করেছে পৌরবাসী। তানোর পৌরবাসী জানান, ওহাব সরদার একজন খুব ভালো মানুষ। তার পরিবার জন্ম লগ্ন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। এছাড়াও ওহাব সরদার আন্যায়ের বিরুদ্ধে একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যাক্তি সে নির্বাচনে জয়ী হলে তানোর পৌরবাসী উপকৃত হবে।

তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, ওহাব সরদার হবে তানোর পৌরবাসীর কাছে উন্নয়নের রোল মডেল।

সে নির্বাচনে জয়ী হলে তার সকল মেধা যোগ্যতা দিয়ে পৌরবাসীর সেবা করে যাবে বলেও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিশ্বাস করছেন।

তাই এবার আগামী তানোর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ওহাব সরদারকে মনোনয়ন দেয়া হলে ইনশাআল্লাহ এ পৌরসভায় ওহাব সরদারের জয় নিশ্চিত হবে বলে তিনি তানোর পৌরবাসীর উদ্দেশে আরো বলেন, উন্নয়ন চাইলে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে চেয়ারে বসাতে হবে নয়তো তানোর পৌরবাসীর কপালে কোনদিন উন্নয়নের ছোঁয়া লাগবে না বলে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য আহবান জানান।

বিশিষ্ঠ ঠিকাদার ও তানোর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ওহাব সরদার বলেন, আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের সেবক হতে চাই।

আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে তানোর পৌরসভাকে আধুনিক ডিজিটাল পৌর সভায় রুপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।

তার জন্য পৌরবাসীর কাছে দোয়া ও সবাইকে আমার পাশে থাকার জন্য আহবান জানিয়েছেন ওহাব সরদার।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *