বাগাতিপাড়ায় ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের ধাওয়া-পাল্টা ধাওয়া আহত চার

রাজশাহী লীড

বাগাতিপাড়া প্রতিনিধি:

  বাগাতিপাড়ায় আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা ও বিদ্রোহী প্রার্থী আনারস মার্কার সমর্থকদের পাল্টাপাল্টি ধাওয়া ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৩জন। পরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রোববার (১০ মার্চ) বাগাতিপাড়া উপজেলার জিগরি বাজার, পেরাবাড়িয়া মহল্লা ও ভাটোপাড়ায়   সকালের দিকে নৌকা ও আনারস প্রতীকের সমর্থকদের মধ্যে এবং সকাল ১১টার দিকে জামনগর এলাকায়   পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়। এ ঘটনায় তিনজন  আহত হন। বিজিবি, র‌্যাব ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স   প্রাথমিক চিকিৎসা  দেয়া হয়। আহতদের মধ্যে ২ জনকে উন্নত চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে  পাঠানো হয়।

আহতরা হলেন- ১। আদম আলী ২। নাজমুল হোসেন  ৩। নজরুল ইসলাম ৪। জুয়েল

এছাড়াও দয়রামপুর ইউনিয়নের জয়ন্তীপুড় এলাকায় নৌকা সমর্থিত  দয়রামপুড় উই পি চেয়ারম্যান মাহবুবর রহমান  মিঠু ও তার লোকজন আনারস সমর্থকদের ভোট কেন্দ্রে আসতে বাধা দিলে র‍্যাপিড এ্যাকশান  ব্যাটোলিয়ন- ৫    এসে লাঠিচার্জ করে তাদের সরিয়ে দেন।

বেশ কয়েকজন ভোটার জানান, তাঁরা কেন্দ্রে যেতে ভয় পাচ্ছেন।

বাগাতিপাড়ায় নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান। বিদ্রোহী প্রার্থী নাটোর-১ আসনের সাংসদ শহীদুল ইসলামের ছোট ভাই অহিদুল ইসলাম আনারস প্রতীক নিয়ে লড়ছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.