পরের নির্বাচনগুলোও শান্তিপূর্ণ করতে কঠোরভাবে আইন প্রয়োগ করা হবে : রাজশাহীতে আইজিপি

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
রাজশাহীতে সদ্য সমাপ্ত প্রথম ধাপের উপজেলা নির্বাচন সুষ্ঠু হয়েছে জানিয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারি বলেছেন, পরবর্তী ধাপের নির্বাচনগুলোও শান্তিপূর্ণ করতে কঠোরভাবে আইন প্রয়োগ করা হবে। পাশাপাশি অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সবধরনের সহযোগিতার নিশ্চয়তাও দিয়েছেন তিনি।

আইজিপি আজ রাজশাহী পুলিশ লাইন মাঠে মেট্রোপলিটন ও জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন।

পুলিশের মহাপরিদর্শক বলেন, পুলিশ বাহিনী জনগণের প্রকৃত বন্ধু। তাদেরকে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছাতে সর্বোচ্চ ন্যায়নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করতে হবে। কোন নিরপরাধ ব্যক্তি যেন শাস্তি না পায় সেদিকে পুলিশ সদস্যদের সতর্ক দৃষ্টি থাকতে হবে।

পুলিশের মহাপরিদর্শক এর আগে রাজশাহী পুলিশ লাইন মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় তিনি পুলিশ সদস্যদের কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।
রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং সাধারণ পুলিশ সদস্যরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। আইজিপি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কারও বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এম. খুরশীদ হোসেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার ও জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.