রাজশাহীতে আট লাখ জাল টাকাসহ চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে জাল টাকা চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে জাল আট লাখ টাকা। তারা এক লাখ জাল টাকা ১০ হাজারে বিক্রি করতো। যার অধিকাংশই মাদকদ্রব্য কেনা বেচার ব্যবহার করা হতো বলে গ্রেপ্তারকৃতরা স্বীকারোক্তি দিয়েছে। বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহীর কাটাখালী পৌরসভার শ্যামপুর পশ্চিমপাড়া এলাকার সামাউন আলীর ছেলে জনি হাসান (২৪), মাসুদ রানার ছেলে জনি আলী (২৬), পবার হরিয়ান পশ্চিমপাড়া এলাকার রেজাউল করিমের ছেলে সুমন রানা (২৭) ও গোদাগাড়ীর ফুলবাড়ী এলাকার নুরুল ইসলামের ছেলে ইনসান মিয়া (২২)।

মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু আহাম্মদ আল-মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ডিবি জানতে পারে কাটাখালীর দেওয়ানপাড়া এলাকায় একটি চক্র জাল টাকা কেনা-বেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে সুমনের বাড়ির নীচতলার একটি কক্ষে অভিযান চালিয়ে জাল টাকা তৈরি সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় একটি ল্যাপটপ, একটি প্রিন্টার ও জাল টাকা তৈরি কাজ উদ্ধার করে পুলিশ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.