রাজশাহীতে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদের ৯০তম জন্মদিন উৎযাপন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: আজ ২০শে মার্চ ২০১৯ইং রোজ বুধবার সকাল ১১ ঘটিকায় গনকপাড়াস্থ জাতীয় পার্টির কার্যালয়,রাজশাহী মহানগর এ সাবেক মানণীয় রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদের ৯০তম জন্মদিন উপলক্ষে এক বর্ণাঠ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উত্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাজশাহী মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ডালিম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দীন বাচ্চু,সিনিয়র সহ-সভাপতি জনাব মো: লুৎফর রহমান,সহ-সভাপতি মো: নজরুল ইসলাম, সহ-সভাপতি মো: ইসমাইল আজাদ, যুগ্ম সাধারন সম্পাদক শাহিনুল ইসলাম শাহীন,বোয়ালিয়া থানার সভাপতি আনোয়ার হোসেন (দিপক), রাজশাহী কলেজ জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব মো: ইফতেখার আলম (রুবেল) সহ জাতীয় পার্টির রাজশাহী মহানগরের অঙ্গসংগঠনের সকল নেতাকর্মী।

অনুষ্ঠানে মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দীন বাচ্চুর নেতৃত্বে কেক কাঁটা হয় এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের শারীরিক সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয় যেন তিনি দীর্ঘজীবি হন এবং দেশ,দল ও জনগনের সেবা করে যেতে পারেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.