বাগাতিপাড়ায় শতাধিক বিএনপি নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান

রাজশাহী লীড

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় তমালতলা মহিলা কলেজের আয়োজনে সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা-সাংস্কৃতিক ও আওয়ামীলীগে যোগদান অনুষ্ঠান হয়েছে। শুক্রবার বিকেলে আয়োজিত অনুষ্ঠানে কলেজের সভাপতি প্রকৌশলী আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নাটোর-১ (লালপুর বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যন্যের মধ্যে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নুল আবেদিন চেরান, বাগাতিপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সভাপতি ও চকগোয়াশ বেগুনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুর রহমান সাজ্জাদ, পাঁকা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান নয়েজ মাহমুদ এবং আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগসহ বিভিন্ন অংগসংগঠনের নেতা-কর্মী উপস্থি ছিলেন।

নাটোর-১ (লালপুর বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথির বক্তবে বলেন, ‘স্বাধীনতার এই ৪৮বছরে যারা এই এলাকার এমপি হয়েছিলো তারা এলাকার উন্নয়ন না করে নিজের আখের গুছিয়েছেন। অর্থনৈতিক অঞ্চল ঘোষণা ও শিল্প পার্ক ঘোষণা করা হয়েছে তাতে আগামীতে ব্যাপক জনগোষ্ঠীর কর্মসংস্থান হবে। আমি নির্বাচিত হওয়ার পরে আমার নির্বাচনী এলাকায় পরিবহন সেক্টরে চাঁদাবাজী, সাব-রেজিষ্ট্রি অফিসে দলিল লেখক সমিতির নামে মহরীরা মানুষের বুকে পা রেখে সরকার নির্ধারিত ফি এর চাইতে বেশী টাকা রাখতো তা, বন্ধ করা হয়েছে। সকল অস্ত্রবাজী-চাঁদাবাজী বন্ধ করা হয়েছে। এলাকার জনগুরুত্বপূর্ণ সকল কাঁচা রাস্তা চিহ্নিত করা হয়েছে পাকা করার জন্য। শিক্ষার সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করা হবে।’ দূর্নীতিমুক্ত দেশ গড়তে প্রধান মন্ত্রীর প্রত্যয়কে বাস্তবায়ন করতে এই জনপদকে দূর্নীতিমুক্ত ও মাদক ব্যবসায়ীদের চিরতরে উৎখাত করতে চান তিনি। তমালতলা মহিলা কলেজকে নারী বান্ধব বিদ্যাপিট গড়ার আশ্বাস দিয়ে এলাকাকে মাদকমুক্ত করতে শিক্ষার্থীদের জনমত গড়ে তুলতে শিক্ষকদের ভূমিকা রাখার আহবান জানান প্রধান অতিথি।

পরে অনুষ্ঠানে তমালতলা মহিলা কলেজের অধ্যক্ষ মামুন অর রশীদ এর নেতৃত্বে ৩২জন স্টাফসহ প্রায় শতাধিক বিএনপি নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.