তানোরে খৃষ্টান ধর্মালম্বীদের শুভ বড় দিন উপলক্ষে এমপির জিআর ও ডিও বিতরণ 

রাজশাহী
তানোর প্রতিনিধি: খৃষ্টান ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শুভ বড় দিন উপলক্ষে তানোর উপজেলার ১১৪টি গির্জায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দেয়া উপহার হিসেবে জিআর ও ডিও বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদের হলরুমে উপজেলার প্রতিটি গির্জায় এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। জানা গেছে, তানোর উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে খৃষ্টান ধর্মাবলম্বীদের শুভ বড়দিন ২০২০ উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে এ জি,আর ক্যাশ ও ডিও বিতরণ করা হয়।
উপজেলার ১১৪ টি গির্জার প্রত্যেকটি গির্জাকে ২২৩৮৩ টাকা করে মোট  ২৫,৫১,৬৬২ টাকা দেওয়া প্রদান করা হয় । এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে প্রধান অতিথি এমপি ওমর ফারুক চৌধুরী উপস্থিত থেকে এসব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার খৃষ্টান ধর্মালম্বীদের মাঝে তুলে দেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা( পিআইও) তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *