জেলা আওয়ামীলীগের নির্বাচিত সদস্য তুহিনকে এলাকায় সংবর্ধনা

রাজশাহী

বাঘা প্রতিনিধি : জেলা কমিটিতে স্থান পাওয়া,নেতাকে এলাকায় আনার জন্য আগে থেকেই শতাধিক মোটর সাইকেলের বহর নিয়ে রাজশাহীর পুঠিয়ায় অবস্থান করছিলেন নেতাকর্মিরা। ঢাকা থেকে পুঠিয়ায় নামার পর ফুলের তোড়া দিয়ে বরণ করে এলাকায় এনে আরেকবার গলায় একাধিক ফুলের মালা পরিয়ে দিয়ে সংবর্ধনা জানান এলাকা নেতাকর্মিরা।

বাংলাদেশ আওয়ামীলীগ, রাজশাহী জেলা কমিটির সদস্য নির্বাচিত হওয়ায়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম তৌহিদ আল হোসেন তুহিনকে এমনভাবে সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধিত এই নেতা বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা গ্রামের বাসিন্দা। রোববার (৭ ফেব্রুয়ারি)বিকেল সাড়ে ৪টায় নিজ গ্রামে এর আয়োজন করা হয়।

উপস্থিত ছিলেন,বাউসা ইউনিয়নের ১ নং ওর্য়াড় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলী, বাউসা ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মিসহ অংগ সংগঠনের নেতাকর্মি এবং স্থানীয় সুশীলসমাজের ব্যক্তিবর্গ। তাদেও নেতাকে কমিটিতে স্থান দেওয়ায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান তারা । সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন জেলা কমিটিতে সদস্যপদে স্থান পাওয়া এস এম তৌহিদ আল হোসেন তুহিন ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *