তানোরে দিনরাত পুলিশের টহলে পালিত হচ্ছে সপ্তাহের লক ডাউন

রাজশাহী

সারোয়ার হোসেন, তানোরঃ মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত ১সপ্তাহের লক ডাউনের প্রথম দিন থেকেই তানোর থানা পুলিশের তৎপরতায় সুষ্ঠু ভাবে পালন হতে দেখা গেছে সরকার ঘোষিত লক ডাউন। সরকার ঘোষিত ১সপ্তাহের লক ডাউনকে ঘিরে দিনরাত তানোর থানা পুলিশের টহলের মধ্যে দিয়ে পালন করতে দেখা গেছে লক ডাউন। পাশাপাশি হ্যান্ড মাইকের মাধ্যমে উপজেলার মেইন পয়েন্ট থেকে শুরু করে প্রতিটি ইউনিয়নের পাড়া মহল্লায় মাইকিং করে বলা হচ্ছে,আগামী ১সপ্তাহ সরকার ঘোষিত লক ডাউনে পরবর্তী ঘোষণা না আশা পর্যন্ত বিনা প্রয়োজনে কেউ বাড়ি থেকে বের হবেন না।

 

বর্তমানে করোনা ভাইরাস মহামারি রুপ ধারণ করেছে। তাই বাড়ি থেকে বের না হয়ে বাড়িতে থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন। আপনাদের জরুরী প্রয়োজনে আমরা তানোর থানার পুলিশ প্রশাসন আছি। তার পরেও যদি কেউ লক ডাউনকে অমান্য করে বিনা কারণে ঘুরাঘুরি করেন তাহলে সরসরি আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও মাইকিং করে সর্তক করা হচ্ছে।

 

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব বলেন, সরকার ঘোষিত ১সপ্তাহের লক ডাউন কঠোর ভাবে পালন করতে থানার পক্ষ থেকে প্রতিনিয়ত কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। জনসাধারণকে সচেতন রাখতে উপজেলার প্রতিটি শেষ সিমান্তের রাস্তায় বাঁশ দিয়ে ঘিরে দেয়া হয়েছে। এতে করে অন্য থানার মানুষ তানোর থানায় বিনা কারণে প্রবেশ করতে পারছে না। তার পরেও যদি কেউ লক ডাউন ঘোষণা অমান্য করে বিনা প্রয়োজনে চলাফেরা করে তাহলে তাদের সরাসরি গ্রেফতার করে আইতগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *