প্রেমিকের ভাই-বন্ধুদের সঙ্গে আড্ডায় মাতলেন শ্রাবন্তী

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: বিতর্ক নিয়েই পথ চলছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিয়ে, দাম্পত্য, প্রেম, সব ঘিরেই অনুরাগীদের মধ্যে কৌতূহল। বিতর্ককে তোয়াক্কা না করে কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখছেন নায়িকা। লীনা গঙ্গোপাধ্যায়- শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবিতে দেব আর পাওলির সঙ্গে অভিনয় করবেন তিনি। শুক্রবার আবার দিল্লি রওনা দিয়েছেন বিশেষ কাজে।

কাজে মন ডুবিয়ে দিলেও বন্ধু, আত্মীয়-পরিজনের প্রতি দায়িত্ব, ভালবাসা থেকে কোনও দিন মুখ ফিরিয়ে নেননি অভিনেত্রী। সম্প্রতি প্রিয় বান্ধবী দেবযানীর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন তিনি। ছবিতে বন্ধুদের সঙ্গে আনন্দ করছেন তিনি। আঙুলে ‘ভি’ চিহ্ন দিয়ে সেই আনন্দকেই প্রকাশ করছেন শ্রাবন্তী। দু’ পাশে দুই বান্ধবী। বাঁ দিকে গোলাপি পোশাকের ব্যক্তি অভিনন্দন নাগ চৌধুরী, শ্রাবন্তীর প্রেমিক অভিরূপের ভাই। অভিরূপ যদিও ছবিতে নেই।

রোশন সিংহের সঙ্গে বিচ্ছেদ না হলেও ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে আংটি বদল হয়ে গিয়েছে তার। সব মিলিয়ে নতুন প্রেম আর কাজের মধ্যে জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন নায়িকা।

সুত্রের খবর একটি গানের ভিডিও শ্যুট করতে দিল্লি গিয়েছেন তিনি। মুম্বইয়ের বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে কাজ করবেন তিনি। আগামী রবিবার ফিরবেন কলকাতায় অভিনেত্রী। এসেই ওয়েব সিরিজের কাজ শুরু করবেন শ্রাবন্তী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *