বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নে বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা বাছাই

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া  ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের বাছাই অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন জুড়ে মাইকিং এর মাধ্যমে ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের প্রয়োজনীয় কাগজপত্র সহ উপস্থিত হওয়ার অনুরোধ জানান হয়। বৃহস্পতিবার সকালে যাচাই-বাছাই উপলক্ষে গোবিন্দপাড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের যাচাই-বাছাইকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদ চত্বরে ভাতা পাওয়ার যোগ্য এমন লোকজনের এখানে সমাগম ঘটে।

গোবিন্দপাড়া  ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান বিজন সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রকৃত ভাতা পাওয়ার যোগ্য এমন ব্যক্তিদের সনাক্ত করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিন, ইউনিয়ন আ’লীগের সভাপতি মাস্টার আকতারুজ্জামান বুলবুল, , বীরমুক্তিযোদ্ধা আনিছার রহমান,ইউপি সচিব আসাদুজ্জামান লিটন, গোবিন্দপাড়া  উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আ’লীগ নেতা কেএম গুলবর রহমান ,গোবিন্দপাড়া  ইউপি সদস্য আবুল হোসেন,মকলেছুর রহমান,মমতাজ উদ্দিন,দুলাল হোসেন,আঃ হাকিম,আনসার আলী খাঁন,ইমাজ উদ্দিন,রাজা মন্ডল,মহিলা সংরক্ষিত ইউপি সদস্য আলেয়া বিবি,শ্রীমতি দিপ্তি রানী,মুন্জুআরা বিবি এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চলতি বছর ১নং গোবিন্দপাড়া  ইউনিয়নে বয়স্ক ৭৮ বিধবা২৮ এবং প্রতিবন্ধী ৩২  জনকে ভাতার আওতায় আনা হয়েছে এবং স্বচ্ছতা এবং জবাবদিহিতা নিশ্চিত করতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানা  ইউপি চেয়ারম্যান বিজন সরকার।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *