মোবাইল চুরির অপবাদে ঘুমন্ত দাদীকে জবাই করে হত্যা, নাতি আটক!

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: নরসিংদীতে মোবাইল ফোন চুরির অপবাদে আপন দাদীকে গলাকেটে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে কলেজপড়ুয়া নাতির বিরুদ্ধে। হত্যার পর দাদীর স্বর্ণালঙ্কার ও নগদ এক লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়।

মঙ্গলবার সকাল ৯টার দিকে সদর থানা পুলিশ চিনিশপুর গ্রামের পশ্চিমপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের ছেলে আইন উদ্দিন (৩৮) ও নাতি মঞ্জুরুল ইসলাম রিজু (১৮) কে আটক করেছে পুলিশ। নিহত সাজেদা বেগম (৬৫) সদর উপজেলার চিনিশপুর গ্রামের মৃত মতিউর রহমানের স্ত্রী। আটককৃত রিজু নরসিংদী সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ২ দিন আগে রিজুর মোবাইল ফোন হারিয়ে যায়। এ নিয়ে রিজু ও তার মা ফজিলা খাতুন বৃদ্ধা সাজেদা বেগমকে সন্দেহ করেন। এ নিয়ে পরিবারে লোকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর ছোট মেয়ের সঙ্গে আজ ঢাকায় আসার কথা ছিল সাজেদা বেগমের। কিন্তু আজ ভোরেই ঘুমন্ত অবস্থায় তাঁর গলা কেটে হত্যা করেন নাতি রিজু। পরে দাদির ব্যাগে থাকা এক লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান তিনি।

সকালে সাজেদা বেগমকে ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে নিহত বৃদ্ধার মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান বলেন, এ ঘটনায় ওই নারীর ছেলে আইন উদ্দিন (৩৮) ও নাতি মঞ্জুরুল ইসলাম রিজু (১৭) কে আটক করেছে পুলিশ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *