গুলি ছুড়ে জন্মদিন উদযাপন, অতঃপর… 

আন্তর্জাতিক

স্বদেশবাণী ডেস্ক: মধ্যরাতে গুলি ছুড়ে জন্মদিন উদযাপন করেছে একদল যুবক। মধ্যরাতে গুলির শব্দে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে ।

গুলি ছুড়ে জন্মদিন উদযাপনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া ডটকম শুক্রবার এক প্রতিবেদনে জানিয়েছে, ভারতের উত্তর প্রদেশের গ্রেটার নয়দার প্যারামাউন্ট সোসাইটিতে এই ঘটনা ঘটে।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে, কয়েকজন যুবক একটি পার্কে জন্মদিন উদযাপন করছেন। তাদের সামনে গাড়ির বনেটে রাখা আছে বেশ কয়েকটি কেক। এ সময় সময় এক যুবক বন্দুক নিয়ে শূন্যে গুলি ছোড়েন। গুলি ছোড়ার পর সেখানে উপস্থিত অন্য যুবকদের আনন্দে চিৎকার করতে দেখা যায়।

এদিকে, মধ্যরাতে উচ্চশব্দে গুলির আওয়াজে আশেপাশের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। গুলির শব্দ শুনে আতঙ্কিত বাসিন্দারা পুলিশে খবর দেন। কিন্তু পুলিশ আসার আগেই জন্মদিন উদযাপন শেষে ওই যুবকরা ঘটনাস্থল ত্যাগ করেন।

ভাইরাল ভিডিও’র বিষয়টি জেনে পুলিশ এ ঘটনায় তদন্ত শুরু করে। এ ব্যাপারে পুলিশ জানায়, যে নিরাপত্তারক্ষী ওই যুবকদের সাহায্য করেছিল তাকে গ্রেফতার করা হয়েছে।  তার কাছ থেকে ১২ বোরের লাইসেন্স করা দুটি বন্দুক ও কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

মাসখানেক আগেই রাজধানী দিল্লির কাছে গাজিয়াবাদে ব্যাচেলর পার্টিতে গুলি ছুড়ে উদযাপনের সময় ২৬ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়।

এছাড়া কয়েকদিন আগে গাজিয়াবাদে বিয়ের আসরে বর-কনের শূন্যে গুলি ছোড়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল।
এর আগে চলতি বছরের আগস্টে দিল্লিতে জন্মদিনের অনুষ্ঠানে গুলি চালানোর জন্য দুজনকে গ্রেফতার করেছিল পুলিশ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *