নাটোরে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার পর পালিয়েছে স্বামী ও তার সহযোগী

রাজশাহী

নাটোর প্রতিনিধিঃ নাটোরে স্ত্রী মিনা খাতুন (মিম) কে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়েছে বখাটে স্বামী রাজু প্রামানিক ও তার সহযোগী।

আজ শনিবার সকালে সদর উপজেলার হালসা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এই ঘটনা ঘটে। বর্তমানে মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে রয়েছে। স্বামী রাজু প্রামানিক নাটোর শহরের বড়গাছা বুড়াদরগা এলাকার সুজন প্রামানিকের ছেলে।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের ও নিহতের স্বজনরা জানান, নাটোর শহরের বুড়াদরগা এলাকার সুজন প্রামানিকের ছেলে রাজু প্রামানিকের সাথে বিয়ে হয় মৃত আব্দুল মোমিনের মেয়ে মিনা খাতুন মিম এর। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। রাজু তার স্ত্রী মিমকে মাঝে মাঝেই মারধর করতো। এনিয়ে নাটোর সদর থানায় রাজুর বিরুদ্ধে জিডিও করা হয়।

অত্যাচারের এক পর্যায়ে প্রায় এক বছর পূর্বে মিমকে নিয়ে বাড়ীতে চলে যায় তার মা চামেলী বেগম। মিমকে ফিরিয়ে নিয়ে আসার জন্য রাজু মাঝে মাঝেই শ্বশুর বাড়ীতে যেত। এ সময় মিম তার সাথে ফিরে আসতে না চাইলে মিমকে মেরে ফেলার ভয়ভীতি দেখাতো রাজু । এরই এক পর্যায়ে রাজু ও তার সহযোগী একটি মোটর সাইকেল যোগে ঘটনাস্থলে গিয়ে মিমকে এলাপাথারী ছুড়িকাঘাত করে। এ সময় মিম এর ছোট বোন বাধা দিতে গেলে তাকেও ছুড়ি দিয়ে আঘাত করে মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় মিমকে নাটোর সদর হাসপাতালে নিয়ে এলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। রাজু ও তার সহযোগীকে গ্রেফতারের জন্য অভিযানে নেমেছে পুলিশ।

স্ব.বা/

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *