রাসিকের ১৩ নং ওয়ার্ডে প্রধান প্রধান সড়ক ও ড্রেনের ব্যাপক উন্নয়ন

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক ও ড্রেনের ব্যাপক উন্নয়ন হয়েছে। গত এক বছরে প্রধান সড়ক কার্পেটিং এবং ড্রেন নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে এসেছে। এখন গলীপথের উন্নয়ন কাজ শুরু হবে বলে জানান অত্র ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মমিন।

১৩ নং ওয়ার্ডের পরিস্কার পরিচ্ছন্নতার কাজ যেমন নিয়মিত তদারকি করছেন তেমনি রাস্তাঘাটের উন্নয়ন কাজ তদারকি করছেন কাউন্সিলর আব্দুল মমিন। তিনি প্রতিনিয়ত কাজ পরিদর্শন করে কাজের গুনগত মান ঠিক রাখতে কাজ করছেন।

গত এক বছরে ওয়ার্ডের প্রধান প্রধান সড়কগুলোর ব্যাপক উন্নয়ন ঘটেছে। সষ্ঠিতলা এলাকায় মাষ্টারসেফের গলী, উপহার সিনেমা হলের সামন থেকে সষ্ঠিতলা মসজিদের সামন পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজ সমাপ্ত হয়েছে। এছাড়াও বর্নালী মোড় ষ্টেট ব্যাংক ইন্ডিয়া হতে শহীদ নজমুল হক বালিকা উচ্ছ বিদ্যালয় পর্যন্ত প্রসস্ত রাস্তার কার্পেটিং কাজ ইতিমধ্যে সমাপ্ত হয়েছে। বায়তুল আমান মসজিদের সামনের রাস্তার কাজ, আয়কন কোচিং সেন্টার হতে গ্রেটার রোড মসজিদ পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজও শেষ হয়েছে।

এছাড়াও নিউ মার্কেট গ্যারেজ থেকে উপহার সিনেমা হলের সামন পর্যন্ত রাস্তা সংস্কার কাজ করা হয়েছে। ই্দগাহ হতে কাঠমিল পর্যন্ত আর সি সি ড্রেনের কাজ শেষ হয়ে গেছে। যেসব কাজ এখনো বাকি রয়েছে দ্রুত সময়ে সেসব কাজ সমাপ্ত করতে চেষ্টা করছেন কাউন্সিলর মমিন।

উন্নয়ন বিষয়ে ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন বলেন, অনেক আশাকরে জনগন আমাকে নির্বাচিত করেছে যাতে দির্ঘদিনের থেমেথাকা উন্নয়নের গতি আসে। আমি ওয়ার্ডবাসীর সেই আশা পুরনে কাজ করছি।

তিনি বলেন, বড় রাস্তার কাজগুলো প্রায় শেষের পথে। এখন পাড়া মহল্লার গলীপথের কাজগুলো দ্রুত সময়ের মধ্যে শেষ করা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *