বলিউডের সেরা পাঁচ অভিনেত্রীর শুরুর পারিশ্রমিক কত ছিল?

বিনোদন

 বিনোদন ডেস্ক:  বলিপাড়ার বেশির ভাগ অভিনেত্রীই এসেছেন মডেলিং জগৎ থেকে। জেনে নেয়া যাক বলিউডের সেরা অভিনেত্রীরা প্রথম মডেলিং থেকে কত টাকা আয় করেছিলেন
বিশ্বজুড়ে বলি হিরোইনদের চাহিদা ব্যাপক। আর বলিপাড়ার বেশির ভাগ অভিনেত্রীই এসেছেন মডেলিং জগৎ থেকে। ঐশ্বরিয়া রায় থেকে প্রিয়াঙ্কা চোপড়া, সবাই রয়েছেন এ তালিকায়। চলুন জেনে নেয়া যাক বলিউডের সেরা পাঁচ অভিনেত্রী প্রথম মডেলিং থেকে কত টাকা আয় করেছিলেন।

১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ড’ জিতেছিলেন ঐশ্বরিয়া রায়। বিশ্বের অন্যতম সেরা এই মডেল বিশ্ব সুন্দরী হওয়ার পর বলিউডে পা রাখেন। বর্তমানে ৭৭৬ কোটি টাকার সম্পত্তির মালকিন অ্যাশ নিজের জীবনের প্রথম মডেলিং থেকে আয় করেছিলেন মাত্র দেড় হাজার রুপি।

বলিউড ছাড়িয়ে এখন হলিউডেও চুটিয়ে কাজ করছেন ‘দেশি গার্ল’খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া । গ্লোবাল আইকন তিনি। অভিনেত্রী হওয়ার আগে তিনি ছিলেন একজন নামি মডেল। মডেলিং জীবনে তার প্রথম আয় ছিল মাত্র পাঁচ হাজার রুপি।

আরও পড়ুন: নগ্ন ছবি বিতর্কে রণবীর সিং!

নামি ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের কন্যা স্কুলে পড়ার সময় ব্যাডমিন্টন এবং বেসবলে বেশ পারদর্শী ছিলেন। তবে এর সঙ্গেই মাত্র আট বছর বয়স থেকে বিজ্ঞাপনের শুটিংও করতেন তিনি। ইচ্ছা ছিল বড় হয়ে মডেল হবেন। ক্যারিয়ারও শুরু করেছিলেন মডেলিং দিয়েই। বলিপাড়ার এই ‘মাস্তানি’র মডেলিং থেকে প্রথম আয় ছিল মাত্র ২ হাজার রুপি।

আরও পড়ুন: দিশার স্বপ্ন পূরণ করলেন টাইগার শ্রফ

বঙ্গ তনয়া বিপাশা বসু ছোটবেলা থেকেই মডেলিংয়ের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। মডেলিংয়ে বেশ ভালোই খ্যাতি পেয়েছিলেন তিনি। তারপর বলিউডে পা রাখেন বিপাশা। জানা যায়, মডেলিং ক্যারিয়ারের শুরুতে প্রত্যেক অনুষ্ঠানের জন্য এক হাজার থেকে দেড় হাজার রুপি পারিশ্রমিক নিতেন ’বিপস’।

শাহরুখ খানের হাত ধরে বলিউডে পা রেখেছিলেন বিরাট কোহলির ঘরনি আনুশকা। তিনি আসলে অভিনেত্রী নন, মডেল হতে চাইতেন। সেই স্বপ্ন নিয়েই মুম্বাইয়ে পা রাখেন তিনি। মডেল হিসেবে যথেষ্ট সফলও হয়েছিলেন। এরপর অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নেন। মডেলিং দুনিয়ায় প্রথম পারিশ্রমিক হিসেবে আনুশকা মাত্র চার হাজার রুপি পেয়েছিলেন।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *