ডাকতে গিয়ে শ্বশুরের গলা কাটা লাশ পেল পুত্রবধূ

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: নেত্রকোনার আটপাড়া উপজেলায় পুলিশ মিয়া (৭৫) নামে এক বৃদ্ধ কৃষককে গলা কেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ। শুক্রবার সকালে পুত্রবধূ ডাকতে গেলে শ্বশুরের গলা কাটা লাশ দেখতে পান।

ঘটনাটি ঘটেছে ওই উপজেলার তেলিগাতী ইউনিয়নের পালগাঁও গ্রামে ওই কৃষকের বসতঘরে।

পুলিশ জানায়, জেলার আটপাড়া উপজেলার তেলিগাতী বাজারে স্থানীয় সোহেল মিয়ার সঙ্গে মোজাম্মেল, জাহাঙ্গীর, জয়নাল, মাসুদ কয়েকজনের বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে তর্কবিতর্ক হয়। এ সময় উত্তেজনার সৃষ্টি হলে খবর পেয়ে আটপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরে একই দিন সন্ধ্যা ৬টার দিকে পালগাঁও গ্রামে খায়রুল, হুমায়ুন, সোহেল, ইমন, শামছুলের সঙ্গে মোজাম্মেল মিয়া, জাহাঙ্গীর মিয়া, জনি মিয়া, সমরোজ, রব মিয়া এবং মিলন মিয়ার সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। সংঘর্ষে আহত মো. রফিক মিয়া (২৪), পুলিশ মিয়া (৭৫) ও আমেনা খাতুন (৬৫), আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে চলে যায়।

পরে বৃহস্পতিবার রাতে খাওয়া-দাওয়ার পর প্রতিদিনের মতো নিজ বসতঘরে ঘুমিয়ে যান আহত পুলিশ মিয়া (৭৫)। পরে শুক্রবার সকালে পুলিশ মিয়াকে ডাকতে গেলে তার ছেলে মো. আলম মিয়ার স্ত্রী মানি আক্তার শ্বশুরের গলা কাটা রক্তাক্ত লাশ বিছানার ওপর পরে থাকতে দেখে চিৎকার দেন। আশপাশের লোকজন ঘটনা দেখে পুলিশকে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনার পর নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হারুন অর রশিদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) জুনায়েদ আফ্রাদ, পিবিআই, সিআইডিসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হারুন অর রশিদ বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি। জড়িতদের আটকের চেষ্টা চলছে।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *