‘চারদিকে’র নতুন লোগো উন্মোচন

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: বিউটি ই-কমার্স প্রতিষ্ঠান চারদিকে গ্রাহকদের বিপুল প্রত্যাশাকে সামনে রেখে নতুন লোগো উন্মোচন করেছে। শনিবার (৩০ জুলাই) প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এ লোগো উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- ঢাকা চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি ও শাশা ডেনিমের ব্যবস্থাপনা পরিচালক শামস মাহমুদ। তিনি চারদিকের কাছে ভবিষ্যতে গার্মেন্টেসের মতো প্রসাধনী পণ্যও যেন রপ্তানির সুযোগ হয় সে আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ই-কমার্স অ্যাসোসিয়েশন ইন বাংলাদেশের (ইক্যাব) পরিচালক আসিফ আহনাফ, দ্য কোরিয়ান মলের প্রধান নির্বাহী ইশতিয়াক আহমেদ, এলিগেন্সের ফাউন্ডার মইনুদ্দিন এম সুমন, সোশ্যাল ইসলামী ব্যাংকের এভিপি মইনউদ্দিন আহমেদ, বিবি কুইন প্রধান নির্বাহী নুসরাত লিজা, ইমার্টওয়ের ফাউন্ডার এহতেশাম অমি, বিউটি এশিয়ার প্রধান নির্বাহী শফিকুল ইসলাম সজিব, প্রমুখ।

চারদিকের সিইও সরওয়ার কামাল বলেন, তিনবছর ধরে চারদিকে সফলভাবে গ্রাহকদের অনলাইন সেবা দিয়ে আসছে। প্রতি মাসে হাজার হাজার গ্রাহক চারদিকের কাছে স্কিনকেয়ারের জন্য আসেন ও পণ্য কেনেন।

‘আমাদের পরিধি আরও বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। বাজারের ভেজাল কসমেটিকসের কারণে গ্রাহকদের মধ্যে অবিশ্বাস কাজ করে। আমরা শতভাগ আসল পণ্য সরবরাহের মাধ্যমে এ আস্থা ফিরিয়ে আনতে পেরেছি।’

তিনি আরও বলেন, চারদিকে শিগগির কয়েকটি গ্লোবাল ব্র্যান্ড দেশে নিয়ে আসার জন্য কাজ করছে। স্কিনকেয়ার পণ্যের ক্ষেত্রে গুণগতমান একটি বড় বিষয়, যা আমরা শতভাগ রক্ষা করছি।

চারদিকে লিমিটেড বর্তমানে প্রায় ৭০টির বেশি ব্র্যান্ড ও ১ হাজারের বেশি পণ্য বিক্রি করছে। এছাড়া, ২০২০ সাল থেকে দক্ষিণ কোরিয়ার বিখ্যাত কসমেটিকস কোম্পানি স্কিনফুডের (ঝশরহভড়ড়ফ) একমাত্র পরিবেশক হিসেবে প্রসাধনী সামগ্রী বাংলাদেশে বাজারজাত করছে।

দক্ষিণ কোরিয়া, যুক্তরাষ্ট্র, চীন, জাপান, দুবাইসহ ১৯টা দেশে স্কিনফুডের শত শত স্টোর রয়েছে। বাংলাদেশে দারাজ, সাজগোজ, কার্নেশিয়াসহ বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠান ও কসমেটিকস শপে স্কিনফুডের পণ্য পাওয়া যাচ্ছে।

স্ব.বা/ রু.

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *