‘শর্টকাট’ সিনেমার ফার্স্টলুক প্রকাশ

বিনোদন

বিনোদন ডেস্ক : ওপার বাংলার একটি সিনেমায় অভিনয় করেছিলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। নাম ‘আজকের শর্টকাট’। নচিকেতার গল্পে সিনেমাটি নির্মাণ করেছেন সুবীর মণ্ডল।

‘আজকের শর্টকাট’ সিনেমায় অপু বিশ্বাস অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে। তাদের সঙ্গে আছেন গৌরব চক্রবর্তী, সন্দীপ ভট্টাচার্য, বিশ্বনাথ বসু, রাজশ্রী ভৌমিক, শঙ্কর দেবনাথ, চন্দন সেন, সুমন্ত মুখোপাধ্যায়, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বসু প্রমুখ।

এ সিনেমার মাধ্যমে প্রথমবার টালিউডে পা রাখছেন অপু বিশ্বাস। সোমবার (১৫ আগস্ট) প্রকাশ হয়েছে সিনেমার ফার্স্টলুক। তাতে চিরচেনা রুপে নচিকেতা চক্রবর্তীকে দেখা গেছে। কাহিনীর পাশাপাশি সিনেমাটির সংগীত পরিচালনাও করেছেন নচিকেতা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, দুই মেরুর দুই বাসিন্দাকে নিয়ে সিনেমার গল্প। মুখ্য চরিত্রে বিশু, বস্তির ছেলে। তার ঝুপড়ির পাশেই বহুতল ভবন। সেখানে থাকেন গৌরব। বিশুর চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত। বাংলাদেশ থেকে ভারত যাওয়া তরুণী অপু। ঘটনাচক্রে তার সঙ্গে আলাপ হয় গৌরবের। এগিয়ে যায় গল্প।

সিনেমার শুটিং হয়েছে বিধাননগর, রাজারহাট, নিউটাউন এলাকায়। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সুগত সিংহ। করমন্ডল প্রডাকশনের ব্যানারে মুক্তি পাবে ‘আজকের শর্টকাট’।

২০১৮ সালে সিনেমাটির শুটিং শুরু হয়েছিল। আসছে সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published.