রাজশাহীতে মামলার বাদীকে মাদক দিয়ে ফাঁসানোর হুমকি

রাজশাহী লীড

স্বদেশ বাণী ডেস্ক : রাজশাহীর বাঘায় মামলা তুলে নিতে বাদীসহ তাঁর এতিম সন্তানদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে । বৃহস্পতিবার (১৮ আগস্ট) এ ঘটনায় বাদী রোজিনা বেগম বাঘা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে রোজিনা বেগম উল্লেখ করেন, মামলা তুলে না নিলে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি প্রদান করছে আসামীরা । গত ১১ আগস্ট উপজেলার আলাইপুর গ্রামের মৃত দুলাল হোসেনের বাড়ি ভাংচুর এবং ছেলে দূর্জয়কে মারপিট করে গুরুতর আহত করে নগদ টাকা ও স্বর্ণের অলংকার নিয়ে চলে যায়। এ ঘটনায় উপজেলার একাধিক মাদক মামলার আসামী চিহ্নিত মাদক ব্যবসায়ী সিদ্দিকসহ ১৭ জনের নামে এবং ১০/১২ জনকে অজ্ঞাত নামা দিয়ে বাঘা থানায় মামলা করেন আহত দূর্জয়ের মা রোজিনা বেগম।

একই দিনে বাঘা থানা পুলিশ রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে মামলার ৪ নং আসামী মেহেদী কে গ্রেফতার করলেও অন্যরা থাকে ধোরা ছোঁয়ার বাইরে । এই মামলার আসামীরা সিদ্দিকের মাদক সিন্ডিকেটের সদস্য, তারা মাঝেমধ্যেই সিদ্দিকের হুকুমে এলাকায় এমন মারপিট সহ হুমকি ধামকি করে বলে স্থানীয় সুত্রে জানা যায়।

জিডিতে উল্লেখ করা হয়েছে, মামলা হওয়ার পর থেকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি প্রদান করছে মামলার ১নং আসামী সিদ্দিক (৩৮) পিতা- সামেদ মন্ডল, ৫নং আসামী সোহাগ (২২) পিতা- সিরাজুল ইসলাম, ১১নং আসামী সবুজ (২৪) পিতা- মৃত আঃ রাজ্জাক সহ হাকিম ( ৩৬) পিতা- মৃত ফরাতউল্লা মন্ডল, আকাশ (২২) পিতা- হাকিম, সামেদ (৬৬) পিতা- মৃত জলিল মন্ডল সর্বসাং আলাইপুর, বাঘা থানা, জেলা রাজশাহী । সর্বশেষ ১৭ আগষ্ট সকাল ৯টায় বাদীর বাড়িতে এসে প্রকাশ্যে মামলা তুলে না নিলে মাদক দিয়ে ফাঁসিয়ে দিবে বলে হুমকি দেয় তারা।

রোজিনা বেগম দাবি করেন, আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। তাঁরা বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করছে। আবার লোকজনের মাধ্যমে মীমাংসার কথা বলছেন। এতে তিনি তার পিতৃহারা দুই সন্তান কে নিয়ে খুব অসহায় ও ভীতিকর অবস্থায় আছেন। তারা সবাই মাদকের বড় ব্যবসায়ী এবং মাদক ব্যবসা করে অনেক টাকা কামায় করেছে। ভয়ে কেউ তাদের কাজের প্রতিবাদ করে না। আমি এবং আমার সন্তানেরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

মামলাটির তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক (নিঃ) প্রজ্ঞাময় মন্ডল জানান, ঘটনার দিন রাত্রেই অভিযান চালিয়ে এক জন আসামীকে গ্রেফতার করা হয়েছিল। অন্যরা আত্মগোপনে রয়েছে। তবে অভিযান চলছে। এছাড়াও বাদী ও তাঁর পরিবারের নিরাপত্তার জন্য নজরদারি বাড়ানো হবে।

উল্লেখ্য, বর্তমানে বাঘা উপজেলার সবথেকে বড় মাদক সিন্ডিকেটের প্রধান সিদ্দিক । তার নামে বাঘাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা এবং একটি হত্যা মামলাও রয়েছে। প্রশাসনের অভিযানে তাদের মাদকের চালান বা সিন্ডিকেটের সদস্য আটক হলে তথ্য দেওয়ার সন্দেহে এলাকাবাসী দের মারপিট করারও অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। এলাকাবাসী দের মারপিট করারও অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *