চাঁপাইনবাবগঞ্জে ৬৯ বোতল ফেন্সিডিলসহ  মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব একটি অপারেশন দল অভিযান পরিচালনা করে ৬৯ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। শনিবার(২০ আগস্ট) সকাল ৮ টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন  লাহারপুর  এ লাকা থেকে শামিম রেজা (২২) নামের একজনকে গ্রেফতার করে।

শামিম রেজা শিবগঞ্জ থানার খাসের হাট গ্রামের সাদেকের ছেলে।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শামিম রেজা দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশল অবলম্বন করে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রি করে আসছে। গোপন তথ্যের ভিত্তিতে জানতে পেরে, বারোঘরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের লাহারপুরে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় শামিম রেজাকে হাতেনাতে গ্রেফতার করে।

এমনকি জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উল্লিখিত জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখে যুব সমাজকে বিপথগামী করছে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *