কয়রায় পুলিশের ওপেন হাউজ ডে পালিত

জাতীয়

খুলনা জেলা প্রতিনিধি: খুলনার কয়রায় ওপেন হাউজ ডে পালিত হয়েছে। ২৪ আগস্ট বুধবার ১১:৩০ টায় আমাদি ইউনিয়নের খান সাহেব কোমর উদ্দিন ডিগ্রী কলেজের হল রুমে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার( ডি সার্কেল) সাইফুল ইসলাম, বিশেষ অতিথি কয়রা থানার ওসি এবিএমএস দোহা (বিপিএম)।

খান সাহেব কোমর উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড. চয়ন কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে ইউনিয়নের জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, বাজার ব্যাবসায়ী সমিতি, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন, “পুলিশ জনগণের শত্রæ নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহন করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপষ নেই।”

মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহŸান জানান তিনি।মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।পুলিশ সুপার আরও বলেন, বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *