ওয়ালটনের আইটি প্রশিক্ষণ কর্মশালা

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: গোপালগঞ্জে ওয়ালটনের সাফল্য নিশ্চিতের লক্ষ্যে দিনব্যাপী আইটি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ওয়ালটন প্লাজা বিক্রয় ও উন্নয়ন ডিভিশন-৭ কর্মশালার আয়োজন করে।

সমপ্রতি গোপালগঞ্জ শহরের শেখ ফজলুল হক মনি অডিটোরিয়ামে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ওয়ালটনের সিইও মো. রায়হান। বিশেষ অতিথি ছিলেন ডিএমডি ইঞ্জিনিয়ার লিয়াকত আলী। এ সময় ওয়ালটনের সিডিও (পিএসডি-৭) অরিফুল ইসলাম, ডিসিএম ওয়াহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণে ওয়ালটনের পিএসডি-৭ এর সব আরএসএম, আরসিএমগণ, ডেপুটি ম্যানেজার (হায়ার এ্যান্ড ডিলার), আইটি পারসন ও প্লাজা ম্যানেজারসহ গোপালগঞ্জ, রাজবাড়ী, ফরিদপুর, মাদারীপুর, বরিশাল, পটুয়াখালী, ভোলা ও পিরোজপুরের ওয়ালটনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সিইও মো. রায়হান বলেন, ওয়ালটন উল্কা হয়ে আসেনি, ধ্রুবতারা হতে এসেছে। ধ্রুবতারা হয়ে ওয়ালটন জ্বল জ্বল করতেই থাকবে। পৃথিবী যতদিন থাকবে, ওয়ালটন প্লাজা তার নিজস্ব কক্ষপথে পরিচালিত হতেই থাকবে।

তিনি আরও বলেন, ‘ওয়ালটন সব সময় প্রথম অবস্থানেই থাকবে। সেই সময়টা আর বেশি দূরে নয়। এ বছরে প্রস্তুতি সম্পন্ন হবে। আশা করি ২০২৩ সাল থেকে প্রথম স্থানে আমাদের পথযাত্রা শুরু হবে।’

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *