আশুলিয়া প্রেসক্লাবে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

জাতীয় লীড

সাভার সংবাদদাতা : সাভারের আশুলিয়া প্রেসক্লাবে দৈনিক দেশবাংলার কাশিমপুর প্রতিনিধি ও আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক নুর আলম সিদ্দিকী মানুর উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১১ টার দিকে সাভার ইপিজেড এলাকায় আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহ আলম, দেশ বাংলার আবাসিক সাংবাদিক মুন্না, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান সহ সাভার- আশুলিয়ায় কর্মরত অর্ধশতাধিক সাংবাদিক ও সংবাদ কর্মী।

এ মানববন্ধনে অংশ নিয়ে সাংবাদিকরা বলেন, আশুলিয়া প্রেসক্লাবের একটি প্রোগ্রামে দাওয়াত দিয়ে নিয়ে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক দেশবাংলার কাশিমপুর প্রতিনিধি নুর আলম সিদ্দিকী মানুকে মারধর ও লাঞ্চিত করে আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন, মেহেদী হাসান মিঠু, মামুন মোল্লা ও শাকিল শেখ সহ বেশ কযেক জন। এ ঘটনার আমরা তিব্র নিন্দা জানাই।

তিনি আরও বলেন, এ ঘটনার সাথে জড়িত সকলকে গ্রেফতার করে শাস্তির দাবি জানাচ্ছি। তাদেরকে যদি গ্রেফতার করে আইনের আওতায় আনা না হয়, তাহলে আমরা আরও কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো।

মানববন্ধনে উপস্তিত হয়ে দেশ বাংলার আবাসিক সম্পাদক পারভেজ মুন্না বলেন,আশুলিয়ার মত যায়গায় একটা মাদার সংগঠনে দাওয়াত দিয়ে আমার দেশ বাংলার প্রতিনিধির উপর লিটন গংরা যে হামলা চালিয়েছে দেশ বাংলা পরিবার এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায় সেই সাথে তাদের শাস্তি দাবি করছি।

ভুক্তভোগী নুর আলম ছিদ্দিক মানুষ বলেন,আমি ওখানে একজন দাওয়াতি মেহমান ছিলাম।সেচ্ছাসেবক লীগ আশুলিয়া থানার সভাপতি শহিদুল্লাহর মুন্সি আমাকে ফোন করে বলে মানু আশুলিয়া প্রেসক্লাবে আমার সাংবাদিক সম্মেলন আছে আপনে আইসেন। আমি নিউজ কাবারেজ শেষ করে যখন খাবারের খাচ্ছিলাম। তখন হটাৎ করে আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিটন তার দলবল নিয়ে ক্লাবে ঢুকে মাইক হাতে নিয়ে বলে ঐ সাকিল দরজা বন্ধ করে দে। একজন লোক যেন এই ক্লাব থেকে বের হতে না পারে। এই খানে নুর আলম ছিদ্দিক মানু কে তুই স্টেজে আই। এই কথা বলতেই তার অনুসারী মেহেদী মিঠু, মামুন মোল্লা ও সাকিল শেখ সবার সামনে আমাকে মারতে মারতে কেবিনেট রুমে নিয়ে আটকিয়ে আমার উপর নির্যাতন করে।এসময় লিটন গংদের কার্যকালাপে উপস্থিত সকলে হতভম্ব হয়ে যায় এবং সবাই স্থান ত্যাগ করে।

আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহ আলম বলেন,মানু ছিদ্দিক আমার ক্লাবের সাধারন সম্পাদক। আশুলিয়া প্রেসক্লাবের মত যায়গায় দাওয়াত দিয়ে ঢেকে নিয়ে এভাবে নির্যাতন করায় আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। এবং অতিবিলম্বে লিটন,মেহেদী মিঠু, মামুন মোল্লা ও সাকিল শেখদের বিচারের আওতায় এনে তাদের শাস্তি দাবি করছি।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *