‘পুষ্পা-টু’ সিনেমার আইটেম গানে মালাইকা

বিনোদন

বিনোদন ডেস্ক :আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটির গল্পের পাশাপাশি এর গানও দর্শক-শ্রোতাদের মন জয় করে। বিশেষ করে সিনেমার আইটেম গানে সামান্থা ও আল্লুর রসায়নের প্রশংসা করেছেন সবাই।

খুব শিগগির ‘পুষ্পা-টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার শুটিং শুরু হবে। শোনা যাচ্ছে, এবার আইটেম গানে দেখা যাবে ‘বলিউডের মুন্নি’খ্যাত মালাইকা আরোরাকে।

শাহরুখ খানের ‘দিল সে’ সিনেমার ‘ছাইয়া ছাইয়া’ গানে নেচে বিশেষ খ্যাতি পেয়েছেন মালাইকা। এরপর ‘মুন্নি বদনাম হুয়ি’, ‘আনারকলি ডিস্কো চালি’ প্রভৃতি সুপারহিট আইটেম গানে তাকে দেখা গেছে। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুসারে, পরিচালক সুকুমার ‘পুষ্পা-টু’ সিনেমার আইটেম গানে মালাইকাকে নিতে চাইছেন। এ ব্যাপারে নাকি এই অভিনেত্রীকে প্রস্তাবও দেওয়া হয়েছে।

যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি। কিছুদিন আগে গুঞ্জন চাউর হয়েছিল— ‘পুষ্পা-টু’ সিনেমার আইটেম গানে দেখা যাবে দিশা পাটানিকে।

এর আগে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানে নেচে রীতিমতো ঝড় তোলেন সামান্থা। এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নিয়েছিল। গত ডিসেম্বরে ইউটিউব তাদের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ‘বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’-এর এই তালিকা প্রকাশ করে, যা মানুষের পছন্দ অনুযায়ী নির্ধারণ করা হয় বলে জানায় ইউটিউব কর্তৃপক্ষ। এখন পর্যন্ত ৩২ কোটি ৫৮ লাখের বেশিবার গানটি ইউটিউবে দেখা হয়েছে।

‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং খুব শিগগির শুরু হবে। এতে অংশ নেবেন আল্লু অর্জুন ও অন্যরা। শোনা যাচ্ছে, প্রথম সিনেমার সাফল্যের পর দ্বিতীয়টিতে বড়সড়ো পরিবর্তন আনছেন পরিচালক সুকুমার। সিনেমাটির ক্লাইম্যাক্স দৃশ্যেও থাকবে দর্শকদের জন্য চমক। আল্লু অর্জুনের লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। এছাড়া ফাহাদ ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published.