নির্মাণাধীন স্কুল ভবনের ছাদ থেকে রড পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

জাতীয় স্বাস্থ্য

স্বদেশ বাণী ডেস্ক: সুনামগঞ্জের তাহিরপুরে নির্মাণাধীন স্কুল ভবনের ছাদ থেকে মাথায় রড পড়ে ঊষা মনি (৮) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থী শ্রীপুর গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

রোববার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

২৪ ডিসেম্বরের আগেই ছাত্রলীগসহ মেয়াদোত্তীর্ণ সংগঠনের সম্মেলন ২৪ ডিসেম্বরের আগেই ছাত্রলীগসহ মেয়াদোত্তীর্ণ সংগঠনের সম্মেলন

দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন চেয়ারম্যান আলী আহমদ মুরাদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সকাল পৌনে ৯ টার দিকে রাজমিস্ত্রিরা তৃতীয় তলার উপর থেকে ঊষা মনি নামের ওই ছাত্রীর মাথায় লোহার রড ফেলে দেয়। এসময় রড পড়ে ছাত্রীর মস্তিষ্ক বের হয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়। তবে ঘটনার সময় স্কুলে কোন শিক্ষকও ছিলনা বলেও তিনি জানান।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, ওই স্কুল শিক্ষার্থী হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে।

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন: ১১ উপ-কমিটি গঠনআওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন: ১১ উপ-কমিটি গঠন

এ বিষয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। খবরটা পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *