বাগাতিপাড়ার দম্পতি ঢাকা থেকে গ্রামে আসার পথে সড়ক দুর্ঘটনায় মৃত 

রাজশাহী লীড

ফজলুর রহমান,বাগাতিপাড়া (নাটোর): বাগাতিপাড়ার পৌর এলাকার দম্পতি ঢাকা থেকে গ্রামে আসার পথে সড়ক দুর্ঘটনায় মৃত হয়। মোটর সাইকেলের ডিজিটাল নম্বর প্লেটই জীবনের কাল হলো নাটোরের বাগাতিপাড়ার পৌর এলাকার নওশেরা মহল্লার আমিরুল ইসলাম টিপুর ছেলে আসিউল ইসলাম সবুজ (৩১) ও তার স্ত্রী শোভা খাতুন (২৭) দম্পতির। গত রোববার সন্ধ্যা গ্রামের বাড়ি বাগাতিপাড়া আসার সময় বঙ্গবন্ধুসেতু মহাসড়কের ১১ নম্বর ব্রিজ এলাকায় এক সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

সোমবার দুপুরে গ্রামের বাড়িতে তাদের মৃতদেহ আসলে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।
জানা গেছে, সবুজ ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন,সেখানে তার স্ত্রীর নিয়ে সেখানেই থাকতেন। গত কয়েকদিন আগে নাটোর বিআরটি অফিস থেকে তাঁর মোটরসাইকেলে ডিজিটাল নম্বর প্লেট লাগানোর ম্যাসেজ পেয়ে রোববার অফিস শেষে গ্রামের বাড়ি আসছিলেন তাঁরা। বঙ্গবন্ধুসেতু এলাকায় পৌঁছাতেই এক সড়ক দুর্ঘটনায় সেখানেই তাদের মৃত্যু হয়।

সবুজের চাচাতো ভাই বাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি আল-আফতাব খান সুইট জানায়, গত ঈদুল আজহার সময় মোটরসাইকেল কিনেছে সবুজ। আর গত পূজার ছুটিতে এসে মোটরসাইকেল টি ঢাকায় নিয়ে গিয়েছিল। সেই মোটরসাইকেলই তাদের জীবন কেড়ে নিলো। সোমবার বিকেলে জানাজা শেষে সামাজিক কবর স্থানে তাদের দুজনেরই দাফন সম্পন্ন করা হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *