আত্মপ্রত্যয়ী রোকেয়া বেগমের পাশে সেভিয়র ফাউন্ডেশন

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: নাটোর বাগাতিপাড়ার নিভৃত গ্রামের বাসিন্দা আত্মপ্রত্যয়ী রোকেয়া বেগম। স্বামী সন্তানসহ ছয় সদস্যের পরিবার নিয়ে দারিদ্র্যের সাথে যুদ্ধ করে দিন পার করছে। শিক্ষার আলো তার কাছে পৌঁছাতে না পারলেও চার সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করার সংকল্প থেকে পিছপা হননি তিনি। শত বাধা সত্তেও সন্তানদের লিখাপড়া চালিয়ে নিচ্ছেন। তার এই শিক্ষানুরাগকে সম্মান জানিয়ে বিকল্প আয় বর্ধক মাধ্যম হিসেবে সেভিয়র ফাউন্ডেশন আত্মপ্রত্যয়ী রোকেয়ার হাতে দুটি ছাগল তুলে দেয়।

শনিবার (২৪ ডিসেম্বর) নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার সাতশৈল গ্রামে সেভিয়র ফাউন্ডেশন নাটোর ইউনিট কর্তৃক আয়োজিত এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে রূপান্তর-৩ প্রকল্পের আওতায় আত্মপ্রত্যয়ী রোকেয়া বেগম কে দুটি ছাগল হস্তান্তর করা হয়।

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ  ড. মো. নাজমুল হোসাইন, অ্যাসোসিয়েট প্রফেসর, ইইসিই ডিপার্টমেন্ট, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। সংগঠনটির সভাপতি সরকার শাহিন মাহমুদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অনুষ্ঠান উপ-কমিটির আহবায়ক স্মৃতিকমল মৌ  সহকারী অর্থ সম্পাদক, সমন্বয়ক মেহেদী হাসান মামুন, যুগ্ম সমন্বয়ক সাখাওয়াত সাহান, সঞ্চালনায় ছিলেন সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রাকিব, সম্মানিত সদস্য মোঃ তুহিন উদ্দিন, নয়ন মাহমুদ, শাহীনা জেরিন, শীশ মাহমুদ, খালেদ মামুদ ইমন, মো. মিজানুর রহমান, মো. বাবর আহমেদ, সাদিয়া ইসলাম,আল-আমিন, রাইসুল রিয়াদ, আলফি, আহসান আল ইমরান পলাশ প্রমুখ।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন সেভিয়র ফাউন্ডেশন এর একটি টেকসই আত্ম-কর্মসংস্থানমূলক প্রকল্প “রূপান্তর”।পাশাপাশি দেশব্যাপী খাদ্য, শিক্ষা, চিকিৎসাসহ বিভিন্ন কর্মসূচি পরিচালনা করে আসছে স্বেচ্ছাসেবী এই সংগঠনটি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *