রাজধানীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃতু

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক ঃ রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় বাসের ধাক্কায় আরাফাত হোসেন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামকে) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে বেলা ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।
আহত শিশুকে ঢামেকে নিয়ে আসা তার মা আইরিন আক্তার জানান, তারা যাত্রাবাড়ীর কাজলা এলাকা থেকে গুলিস্তান আসার জন্য বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন। এসময় একটি বাস স্ট্যান্ডে এলে সেটার ওঠার সময় আরেকটি বাস তার ছেলেকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হলে দ্রুত তাকে ঢামেক কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, যাত্রাবাড়ীর কাজলা এলাকা থেকে এক শিশুকে গুরুতর আহত অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বর্তমানে শিশুটি মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

  1. আহত শিশুকে ঢামেকে নিয়ে আসা তার মা আইরিন আক্তার জানান, তারা যাত্রাবাড়ীর কাজলা এলাকা থেকে গুলিস্তান আসার জন্য বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন। এসময় একটি বাস স্ট্যান্ডে এলে সেটার ওঠার সময় আরেকটি বাস তার ছেলেকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হলে দ্রুত তাকে ঢামেক কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *