বাঘা পৌরসভার নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথ গ্রহন

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে শপথ নিয়েছেন জেলার বাঘা পৌরসভার নব নির্বাচিত মেয়র, সংরক্ষিত আসনের ৩জন কাউন্সিলর (নারি) ও ৯জন সাধারন কাউন্সিলর। সোমবার (৩০ জানয়ারী’২৩) সকাল ১১টায় বিভাগীয় কমিশনার মো. জিএসএম জাফর উল্লাহ তাদের শপথ বাক্য পাঠ করান। উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের রাজশাহী বিভাগের পরিচালক ও যুগ্মসচিব এনামুল হক।

প্রতিক্রিয়া ব্যক্ত করে মেয়র আক্কাছ আলী বলেন, আধুনিক ও মডেল পৌরসভায় রুপান্তরিত করতে সর্বস্তরের জণগনের সহযোগিতায় স্বপ্নের পৌরসভা গঠনে কাজ করবো।

উল্লেখ্য,গত বছরের ২৯ ডিসেম্বর পৌরসভার নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হন স্বতন্ত্র প্রার্থী আক্কাছ আলী। সংরক্ষিত ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন- সাবিনা বেগম, হাজেরা বেগম ও মনোয়ারা বেগম। সাধারণ কাউন্সিলর পদে- কামাল হোসেন,সাইফুল ইসলাম,মনিরুজ্জামান, আসলাম সর্দার,মাজেদুল ইসলাম,আব্দুল কুদ্দুস সরকার,মমিনুল ইসলাম,শফিকুল ইসলাম ও জাহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করে বাঘা উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম বলেন, একই সাথে নাটোরের বনপাড়া পৌরসভার নির্বাচিত মেয়র, সংরক্ষিত ওয়ার্ড ও সাধারন কাউন্সিলরদেরও শপথ বাক্য পাঠ করাননো হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *