মেয়র লিটনের পক্ষে ১৪ নং ওয়ার্ডে মতবিনিময় সভার আয়োজন করেন কাউন্সিলর আনার 

রাজশাহী

স্টাফ রিপোর্টার: আসন্ন রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচন সামনে রেখে নৌকা প্রতিকে মেয়র এএইচএমএ খায়রুজ্জামান লিটনের পক্ষে মতবিনিময় সভার আয়োজন করেন ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। আজ ১৪ মে বিকেলে নগরীর তেরখাদিয়া ডাবতলা মোড়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী,  মেয়রপত্নী শাহীন আক্তার রেনী।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৪ নং ওয়ার্ডে পশ্চিম আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও অত্র ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। এসময় ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও বিপুল কর্মসংস্থান সৃষ্টির লক্ষে দলমত নির্বিশেষে জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটনকে পুনরায় নির্বাচিত করার আহবান জানান বক্তারা।

কাউন্সিলর আনোয়ার হোসেন আনার বলেন, ১৪ নং ওয়ার্ডে লিটন ভায়ের নির্দেশনায় যে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে সেখানে দলমত নির্বিশেষে সকলে আমারা মেয়র হিসেবে লিটন ভাইকে নির্বাচিত করে আমরা প্রমান করে দিবো ১৪ নং ওয়ার্ডবাসী উন্নয়নের পক্ষে,  লিটন ভায়ের পক্ষে আছে।

মতবিনিময় সভায় ১৪ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর আনোয়ার হোসেন আনারের আহবানে প্রায় ২ হাজার নারী ভোটার ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *