কাউন্সিলর আনারের প্রচার মিছিলে জনতার ঢল, ওয়ার্ডে এযাবৎকালের সবচাইতে বড়ো মিছিল

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচনে ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে আনুষ্ঠানিকভাবে ঘুড়ি প্রতিক বরাদ্দ পাওয়ার পর প্রচারণা চালিয়ে যাচ্ছেন বর্তমান সময়ের আলোড়ন সৃষ্টিকারি জনপ্রিয় কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। এ উপলক্ষে আজ ৯ জুন শুক্রবার বিকেলে প্রচার মিছিলে মানুষের যেনো ঢল নামে পুরো ওয়ার্ড জুড়ে। চার থেকে পাঁচ হাজার মানুষ ঘুড়ি প্রতিকের পক্ষে মিছিলে অংশ নেন। তেরখাদিয়া মোড় থেকে মিছিলটি শুরু হয়। মিছিলটির শেষ অংশ তেরখাদিয়া মোড় ছাড়ার সময় এর অগ্রভাগ ততক্ষণে উত্তরা ক্লিনিকের মোড় পার হয়ে সৃষ্টি স্কুলের সামন পর্যন্ত চলে যায়। বিশাল এ মিছিলটি অত্র ওয়ার্ডের এযাবৎকালের সবচাইতে বড়ো মিছিল হিসেবে বলা যেতে পারে।

আজ বিকেলে নগরীর তেরখাদিয়া মোড় থেকে শুরু হওয়া মিছিলটি উত্তরা ক্লিনিকের মোড় হয়ে উপশহর ১, ২ ৩ নং সেক্টর প্রদক্ষিণ করে নূর মসজিদের সামন হয়ে পুনরায় তেরখাদিয়া মোড়ে এসে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ১৪ নং ওয়ার্ডবাসীর আস্থার প্রতিক, যুব ও মহিলা সমাজের আয়কন, বয়জষ্ঠ মানুষের স্নেহর প্রতিক আনোয়ার হোসেন আনার। এসময় তিনি আর একটিবার তাকে নির্বাচিত করে অসমাপ্ত কাজ সমাপ্ত করে স্মার্ট ওয়ার্ড গড়ার সুযোগ করে দেওয়ার আহবান জানান।

মিছিলে নেতৃত্ব দেন কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। তিনি সামনে থেকে ওয়ার্ডবাসীকে হাত নেড়ে কুশল বিনিময় করেন। এসময় ওয়ার্ডের সাধারণ মানুষও কাউন্সিলর আনারকে সাধুবাদ জানান।

আজকের প্রচার মিছিলে ঢাক ঢোল পিটিয়ে, বাদ্যযন্ত্র বাজিয়ে, মানুষ যেনো ঘুড়ি প্রতিকের পক্ষে আনন্দে মেতেছিলেন। পুরো ওয়ার্ড জুড়ে যেনো শুধু ঘুড়ি আর ঘুড়ি প্রতিকের রব উঠেছিলো। মিছিলে বিশাল অংশ নিয়ে নারীদের উপস্থিত লক্ষ্য করা গেছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *